Advertisement

Responsive Advertisement

প্রয়াত হলেন রামনগর বিধানসভার বিধায়ক সুরজিৎ দত্ত

আগরতলা, ২৭ ডিসেম্বর : বুধবার রাতে শেষ নি:শ্বাস ত্যাগ করলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী এবং ৭নং রামনগর বিধানসভা আসনের বর্তমান শাসক দলীয় বিধায়ক সুরজিৎ দত্ত। রাত এগারোটার পর কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তিনি প্রয়াত হয়েছেন বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। গত কিছুদিন যাবত অসুস্থ ছিলেন তিনি। প্রথমে তাকে আগরতলা একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়ে ছিল। উন্নত চিকিৎসার জন্য বুধবার তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছিল। মন্ত্রী সুশান্ত চৌধুরী তাকে কলকাতার হাসপাতালে শেষ বারের মতো দেখে আসেন। সেই হাসপাতালে মৃত্যু হয়। বিধায়কের মৃত্যুতে বিভিন্ন মহলে শোকের ছায়া রয়েছে। বৃহস্পতিবার সকালের বিমানে বিধায়কের মরদেহ আগরতলায় আনা হবে বলে জানা গেছে।

মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা শোক ব্যক্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন - আজ প্রবীণ রাজনীতিবিদ ও ভারতীয় জনতা পার্টির বর্তমান বিধায়ক শ্রী সুরজিৎ দত্ত (সুনু দা) মহোদয় বহিরাজ্যের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তাঁর মৃত্যু রাজ্যের রাজনৈতিক অঙ্গনে এক অপূরণীয় ক্ষতি। আমি এই মৃত্যুতে গভীরভাবে শোকাহত বোধ করছি। এই কঠিন সময়ে শোকাহত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাই।

আমি পরমকরুণাময় ঈশ্বরের নিকট বিদেহী আত্মার চিরশান্তি কামনা করি। ওম শান্তি।

তাঁর প্রতি শ্রদ্ধা রেখে রাজ্য সরকার বৃহস্পতিবার একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা করা হয়েছে।

Saddened & pained by the demise of senior politician & sitting MLA of Bharatiya Janata Party Shri Surajit Dutta (Sunu Daa) during treatment in a hospital outside the State.

His demise is an irreparable loss in the State's political arena.

May the departed soul find eternal peace! My deepest sympathy to the bereaved family. Om Shanti.

As a mark of respect, the Govt of Tripura announced one-day State Mourning on Thursday.

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ