Advertisement

Responsive Advertisement

মেয়রের উপস্থিতিতে আগরতলা পুর নিগমের ১২নম্বর ওয়ার্ড অফিসে দুই বছর পূর্তি অনুষ্ঠান




আগরতলা, ৮ ডিসেম্বর : আগরতলা পুর নিগমের বর্তমান পরিচালন কমিটির দুই বছর পূর্তি উপলক্ষে শুক্রবার বিভিন্ন ওয়ার্ডে নানা কর্মসূচির আয়োজন করা হয়। এর অংশ হিসেবে ১২ নম্বর ওয়ার্ডেও এদিন কর্মসূচির আয়োজন করা হয়। রাধানগর মোটরস্ট্যান্ড সংলগ্ন ওয়ার্ড অফিসে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেয়র দীপক মজুমদার, ১২ নম্বর ওয়ার্ডের কর্পোরেট সান্তনা সাহাসহ এলাকার সমাজসেবী ও বিশিষ্ট ব্যক্তিত্বরা। অনুষ্ঠানে উপস্থিত হওয়ার পর মেয়রকে সংবর্ধনা জানান কর্পোরেটর নিজে।
অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মেয়র বলেন গত দু'বছর ধরে আগরতলা পুর নিগমের ব্যাপক কাজ হচ্ছে। সেই সঙ্গে সামঞ্জস্য দেখে ১২ নম্বর ওয়ার্ডের ব্যাপক কাজ হয়েছে। কাজের জন্য এলাকা সাধারণ মানুষ সন্তুষ্ট হয়েছেন। আগামী দিনেও এভাবে মানুষের পাশে থেকে কাজ করে যাওয়া হবে।
অপরদিকে বক্তব্য রাখতে গিয়ে কর্পোরেট সান্তনা সাহা বলেন, গত দুবছর পুর নিগমের বিভিন্ন ওয়ার্ডে ব্যাপক কাজ হয়েছে। তিনি ১২ নম্বর ওয়ার্ডের কর্পোরেটর হিসেবে দায়িত্ব নেওয়ার পর এই সময় ওয়ার্ড এর উন্নয়নের জন্য নানা কাজ করেছেন। এলাকার বাসিন্দারা তার কাছে নানা কাজ করে দেওয়ার জন্য দাবি জানিয়েছেন। তিনি এই কাজগুলো গুরুত্ব সহকারে করে দিতে উদ্যোগ গ্রহণ করেছেন এবং বেশিরভাগকাজ ইতিমধ্যে সম্পন্ন হয়ে গিয়েছে। এমনও অনেক কাজ করা হয়েছে যেগুলো দীর্ঘ ৪০ বছরের বেশি সময় ধরে পরিত্যক্ত অবস্থায় ছিল। মানুষের সুবিধার কথা চিন্তা করে এই কাজগুলো তিনি করে দিয়েছেন। আগামী দিনগুলোতেও এভাবে তিনি মানুষের জন্য কাজ করে যাবেন বলেও জানান।
এদিন এলাকার মানুষের মধ্যে বস্ত্র বিতরণের আয়োজন করা হয়। কর্পোরেটর সহ উপস্থিত ব্যক্তিবর্গ সাধারণ মানুষের কাছে এই সামগ্রী গুলি তুলে দেন। ওয়ার্ড অফিসের কর্মরত কর্মীদের তরফে কর্পোরেটকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানানো হয়। পাশাপাশি এদিন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিভিন্ন বয়সী শিল্পীরা সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ