Advertisement

Responsive Advertisement

সোনামুড়া সীমান্ত'র কাঁটাতারের নির্মাণ কাজ পরিদর্শন করলেন বিএসএফ'র মহানির্দেশক

আগরতলা, ২১ ডিসেম্বর : সীমান্ত রক্ষায় খুব ভালোভাবে কাজ করছে বি এস এফ জওয়ানরা। ত্রিপুরায় এসে এই অভিমত ব্যক্ত করলেন বিএসএফের মহা নির্দেশক নীতিন আগরওয়াল। তিনি ত্রিপুরা সিপাহীজলা জেলার সোনামুড়া এলাকার ভারত-বাংলাদেশ সীমান্ত পরিদর্শন করেন তখন তিনি এই অভিমত ব্যক্ত করেন। 
বৃহস্পতিবার সোনামুড়ার দুর্গাপুর সীমান্ত এলাকা পরিদর্শন করেন রাজ্যে সফররত বিএসএফের মহা নির্দেশক নীতিন আগারওয়াল ও অতিরিক্ত মহা নির্দেশক ইস্টার্ন কমেন্ডেন্ট সোনালী মিশ্র। এই এলাকায় বর্তমানে সিঙ্গেল লাইন কাঁটাতারের বেড়ার কাজ চলছে। বিএসএফের মহা নির্দেশক জানিয়েছেন সীমান্ত অতিক্রম করে কোন ধরনের অবৈধ অনুপ্রবেশকারী যাতে ভারতে অনুপ্রবেশ করতে না পারে এর জন্য সদাসতর্ক রয়েছে বিএসএফ। সোনামুড়া মহকুমার সীমান্তবর্তী এলাকায় কাঁটাতারের বেড়া নির্মাণের কাজ খুব শীঘ্রই সম্পন্ন হবে বলে তিনি আশা ব্যক্ত করেন। তিনি বলেন সীমান্তে কাঁটাতারের বেড়া নির্মাণের কাজ পুরোপুরি হয়ে গেলে অপরাধ এবং পাচার বাণিজ্য হ্রাস পাবে। 
রাজ্যের বিভিন্ন প্রান্তে এনএলএফটি সন্ত্রাসবাদী পুলিশের জালে ধরা পড়লেও বিএসএফের মহা নির্দেশক জানিয়েছেন এই রাজ্যে সন্ত্রাসবাদীদের কার্যকলাপ নেই। পরিদর্শন কালে বিএসএফের মহা নির্দেশক জওয়ানদের সঙ্গে কিছুক্ষণ ভলিবলও খেলেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ