Advertisement

Responsive Advertisement

চাকরি দেওয়ার নাম করে আগরতলা শহরে প্রতারণার ব্যবসা পরিচালনকারী তিনজন আটক


আগরতলা, ১৩ডিসেম্বর : চাকরি দেওয়ার নাম করে প্রতারণা করার অভিযোগে আগরতলা থেকে ভিন রাজ্যের বাসিন্দা তিন যুবককে আটক করলো পুলিশ। বুধবার রাজধানী আগরতলার মঠ চৌমুহনি এলাকার একটি বেসরকারি হোটেলে বহি:রাজ্যের একটি বেসরকারি সংস্থা সিকিউরিটি গার্ড, ডাটা অপারেটর সহ আরো বেশ কিছু পদের জন্য রাজ্যের বেকার যুবক যুবতীদেরকে চাকরি দেওয়ার নাম করে ডেকে নিয়ে আসে। যখন তাদেরকে ফোন করে চাকরি দেওয়ার কথা বলা হয়েছিল তখন শুধু বলা হয় যে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আসলেই চলবে। কিন্তু ইন্টারভিউ দিতে আসার পর তাদের বেশিরভাগ যুবক যুবতীদের কাছে সংস্থাটির তরফে বড় অংকের টাকা দাবী করা হয়। যদি তারা টাকা দেন তাহলে তাদের চাকরি সুনিশ্চিত হবে বলে সংস্থার তরফে আশ্বাস দেওয়া হয়। চাকরি প্রত্যাশীদের কাছে টাকা চাওয়ার পরেই বিপত্তি বাধে, তাদের সন্দেহ হয় তখন তারা পুলিশের খবর দেন। খবর পেয়ে পূর্ব আগরতলা থানার পুলিশ ঘটনার স্থলে পৌঁছে অভিযুক্ত তিন ব্যক্তিকে থানায় নিয়ে যায় জিজ্ঞাসাবাদ এর জন্য।

  থানায় যাওয়ার আগে বেসরকারি ওই সংস্থার এক কর্মী দাবি করেন তারা কারো কাছ থেকে টাকা নেননি। তবে তাদের সংস্থাটি ভুয়া নয় বলেও জানান। তার দাবি তারা বিভিন্ন সরকারি দপ্তরে আউটসোর্সিং এর মাধ্যমে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করে থাকেন।
তবে প্রকৃত ঘটনাটি কি তা পুলিশি তদন্তে উঠে আসবে বলে অভিমত অনেকের। শুরুতেই প্রতারক চক্রটিকে ধরে ফেলায় আরো অনেকে সর্ব শান্ত হওয়ার হাত থেকে রক্ষা পেয়েছেন বলে অভিমত।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ