Advertisement

Responsive Advertisement

বিমানবন্দরের কর্মীর সহযোগে গাঁজা পাচারের সময় আটক এক ব্যক্তিসহ বিমান বন্দর কর্মী

আগরতলা, ২৭ নভেম্বর : নেশা কারবারিরা ত্রিপুরা থেকে বহি:রাজ্যে গাঁজা পাচারের জন্য নিত্যদিন নতুন নতুন কৌশল অবলম্বন করছে। এবার বেসরকারি বিমান সংস্থা ইন্দিগোর কর্মী সহায়তায় আগরতলা থেকে গাঁজা পাচারের সময় পুলিশের হাতে ধরা পড়লো এক ব্যক্তি। সেই সঙ্গে বিমান সংস্থার অভিযুক্ত কর্মীকেও আটক করা হয়েছে।
আগরতলার ক্যাপিটাল কমপ্লেক্স এলাকার এসডিপিও পারমিতা পান্ডের সংবাদ মাধ্যমকে জানান সোমবার জানান, গোপন সূত্রে এয়ারপোর্ট থানার কাছে খবর আসে এক ব্যক্তি বিমানকে ব্যবহার করে ভিন রাজ্যে গাঁজা পাচার করছে। খবর পেয়ে এয়ারপোর্ট থানার ওসি অভিজিৎ মন্ডলের নেতৃত্বে একটি টিম সঙ্গে সঙ্গে আগরতলার এমবিবি বিমানবন্দরে ছুটে যায় এবং বিশেষ তল্লাশি চালিয়ে সুধীর দেববর্মা নামে এক যাত্রীর কাছ থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করে। সুধীর দেববর্মাকে জিজ্ঞাসাবাদ চালানো হলে পুলিশ জানতে পারে গাঁজার প্যাকেট নিরাপদে বিমান বন্দরের ভিতরে নিয়ে যাওয়ার ক্ষেত্রে নেলসন জমাতিয়া নামে বিমান সংস্থা ইন্ডিগোর এক কর্মী সহযোগিতা করেছে। সঙ্গে সঙ্গে পুলিশ দুজনকে আটক করে এয়ারপোর্ট থানায় নিয়ে আসে।
 তাদের বিরুদ্ধে NDPS আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সঙ্গে এই পাচার চক্রের সঙ্গে আর কে কে জড়িত রয়েছে তা জানার জন্য পুলিশ রিমান্ডে নিয়ে যাওয়ার জন্য আদালতে আবেদন জানানো হবে বলেও জানিয়েছেন এসডিপিও।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ