Advertisement

Responsive Advertisement

কাঁঠালিয়ার শিক্ষার্থীদের সাহায়তায় এগিয়ে আসলো সীমান্ত রক্ষী বাহিনী

বক্সনগর, ৩০ নভেম্বর:  এবার কাঁঠালিয়া ব্লকের অন্তর্গত তারিনী সুন্দরী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাহায়তায় এগিয়ে আসলো সীমান্ত রক্ষী বাহিনী।
 সীমান্ত এলাকার বিদ্যালয়গুলির পঠন পাঠনের সাহায্যার্থে পঠন সামগ্রী এবং ক্রীড়া সামগ্রী প্রদান করল বিএসএফ ১৩৩ নং ব্যাটেলিয়ান। আজ বিএসএফ ১৩৩ নং বাহিনীর দীপক বিওপি র উদ্যোগে ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে উপযোগী এবং খেলাধুলায় মনোনিবেশ ঘটাতে পাঠ্য সামগ্রী এবং ক্রীড়া সামগ্রী তুলে দেয়া হয় বিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রীদের । এতে ব্যয় হয় ৯৫,৭৩৪ টাকা। এদিনের সিভিক একশন প্রোগ্রামে উপস্থিত ছিলেন
বাহিনীর কোম্পানি কমান্ড্যান্ট মুকেশ কুমার, ইন্সপেক্টর রমন কটকী এবং এসিস্টেন্ট কমান্ডেন্ট ওম রাম। প্রায় প্রতিবছরই সীমান্ত এলাকার বিদ্যালয় গুলিতে সিভিক অ্যাকশন প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন পাঠ্য এবং ক্রীড়াসামগ্রী প্রদান করে থাকে সীমান্তরাক্ষী বাহিনী। তাই এবারও ২০২৩-২৪ অর্থবছরে95734 টাকা মূল্যের সামগ্রী তুলে দেওয়া হয়। সীমান্ত রক্ষী বাহিনীর এই উদ্যোগকে স্বাগত জানান বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা। উক্ত বিষয়ে বলতে গিয়ে এক শিক্ষিকা বলেন বিএসএফ কর্তৃক প্রদানকৃত সামগ্রীগুলি ক্ষুদ্র হতে পারে কিন্তু তার গুণ মহৎ। সীমান্ত এলাকার ছাত্র-ছাত্রীদের শিক্ষার মান উন্নয়নে এবং মানসিক বিকাশে এগুলি যথেষ্ট ভূমিকা গ্রহণ করবে। তিনি বিএসএফের জোয়ানদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ