Advertisement

Responsive Advertisement

সকল অংশের মানুষের কথা ভাবনায় রেখে তৈরি করা হয়েছে সংকল্প পত্র : জেপি নাড্ডা

আগরতলা, ৯ফেব্রুয়ারী: ত্রিপুরা বিধানসভার স্পিকার এবং খয়েরপুরের প্রার্থী রতন চক্রবর্তীর সমর্থনে এক সমাবেশ হয়। এই সভায় উপস্থিত ছিলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা, মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা প্রার্থী নিজে সহ অন্যান্য নেতৃবৃন্দ।
সভায় বক্তব্য রাখতে গিয়ে সভাপতি জে পি নাড্ডা বলেন, রাজ্যবাসীর জন্য বিজেপি তরফে এদিন সংকল্প পত্র প্রকাশ করা হয়েছে। সেই সঙ্গে তিনি বলেন মানুষ কি করে এই সংকল্পপত্রকে বিশ্বাস করবেন, আগামী পাঁচ বছর এগুলিকে কার্যকরী করা হবে কিনা। তিনি নিজেই উত্তর দিয়ে হলেন গত পাঁচ বছর আগে যে সকল প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, তার সবকটাই ইতিমধ্যে পূরণ করা হয়েছে। এর চেয়ে বেশি কাজ করে দেখানো হয়েছে। বিজেপির প্রতি মানুষের আস্থা তৈরি হয়েছে এবং দিন দিন তা বৃদ্ধি পাচ্ছে। পাশাপাশি এই দিন তিনি সংকল্প পত্রের বিষয়ে উপস্থিত জনতাদের বলেন সমাজের সকল অংশের মানুষের কথা চিন্তা করে এটি তৈরি করা হয়েছে। ছাত্র-ছাত্রী থেকে শুরু করে বিভিন্ন স্তরের মানুষের কল্যাণের কথা উল্লেখ করা হয়েছে এখানে।
অপরদিকে মুখ্যমন্ত্রী ডা মানিক সাহা বক্তব্য রাখতে গিয়ে বলেন, কংগ্রেস সিপিআইএম এখন আবার মথা এইসব একের পর এক দলকে দেখতে পাচ্ছেন। তাদের হাত থেকে মুক্তি পাওয়ার একমাত্রই রাস্তা হচ্ছে বিজেপি। তাই আগামী ১৬ ফেব্রুয়ারি সকাল সকাল বুথে গিয়ে নিজের মতো অধিকার দিয়ে দেওয়ার জন্য। রাজ্যের মানুষের চেহারা দেখে বুঝতে পারা যাচ্ছে বিপুল জনসমর্থন নিয়ে সরকার আবার ক্ষমতায় আসছে। পাশাপাশি এই দিন প্রার্থী সহ উপস্থিত আরো কয়েকজন বক্তা বক্তব্য রাখেন এবং বিপুল ভোটে জয়ী করার আহ্বান জানান। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ