Advertisement

Responsive Advertisement

মুখ্যমন্ত্রীর হয়ে নির্বাচনী প্রচার করলেন ড্রিমগার্ল

আগরতলা, ১০ফেব্রুয়ারী: মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা'র হয়ে বিধানসভা নির্বাচনী প্রচার করলেন বলিউড খ্যাত ড্রিমগার্ল হেমা মালিনী। শুক্রবার সন্ধ্যার পর ৮নং টাউন বড়দোয়ালী আসনের বিজেপি প্রার্থী অধ্যাপক ডা মানিক সাহার হয়ে শান্তিপাড়ায় এক জনসভার আয়োজন করা হয় এই সভায় উপস্থিত ছিলেন তারকা প্রচারক ড্রিমগার্ল হেমা মালিনী।
তাকে নিজের চোখে দেখতে প্রচুর সংখ্যক মানুষ ভিড় জমিয়ে ছিলেন নির্বাচনী সভা প্রাঙ্গনে। মুখ্যমন্ত্রীর স্ত্রীও উপস্থিত ছিলেন। মঞ্চে হেমা মালিনী, মুখ্যমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর যায়ার পাশাপাশি আগরতলা পৌর নিগমের মেয়র দীপক মজুমদার, কাউন্সিলর রত্না দত্তসহ অন্যান্য নেতৃত্ব উপস্থিত ছিলেন।
সভার শুরুতে বিজেপির কার্যকর্তারা ফুলের মালা উত্তরীয় পুষ্পস্তবক দিয়ে তাকে বরণ করেন। পাশাপাশি উপহার হিসেবে বাঁশবেতের তৈরি ত্রিপুরা সুন্দরী মন্দিরের রেপ্লিকা এবং একটি সাল দেওয়া হয়।
বক্তব্য রাখতে গিয়ে হেমা মালিনী বলেন, ভালো রাজনৈতিক দলের সংস্পর্শে থাকলে সকলের মঙ্গল হয়। তাই সকলে যেন বিজেপির সঙ্গে থাকেন বিজেপিকে ভোট দিয়ে জয়ী করেন। বাম এবং কংগ্রেসের সঙ্গে থেকে কোন লাভ নেই কারণ তারা মানুষের জন্য কোন কাজ করে না। সেই সঙ্গে তিনি আশা ব্যক্ত করেন আগামী ১৬ ফেব্রুয়ারি সকলের নিজের ভোটাধিকার প্রয়োগ করবেন। বিশেষ করে যুব প্রজন্মের কাছে তিনি আবেদন করেন তারা যেন অবশ্যই এগিয়ে নিজেদের অধিকার প্রয়োগ করে। তিনি বলেন ডাবল ইঞ্জিনিয়ার সরকারের জন্য ত্রিপুরা রাজ্যে ব্যাপক উন্নতি হয়েছে। বিশেষ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ত্রিপুরার উন্নয়নের বিষয়ে সচেতন। কার জন্য কি কাজ করতে হয় তা তিনি সব সময় মনে রাখেন। এই সময় ত্রিপুরা রাজ্যের অনেক উন্নতি হয়েছে। বিজেপি সরকার আবার প্রতিষ্ঠিত হয়ে আরো উন্নয়ন মূলক কাজ করবে।
 অপরদিকে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা বলেন, যে সিপিআইএম দল কংগ্রেসের কর্মী সমর্থকদের উপর প্রাণ জাতীয় আক্রমণ চালিয়েছে, খুন করেছে আজ তাদের সঙ্গেই নেতৃত্ব হাত মিলিয়েছে ভোটের জন্য। কংগ্রেস দলের কর্মী সমর্থকরা তা কখনো মেনে নেবেন না। এই পরিস্থিতিতে বিজেপি আবার রাজ্যের ক্ষমতায় আসবে। মানুষ বিজেপিকে ক্ষমতায় আনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ১৬ তারিখ আসলেই মানুষ তাদের মতো অধিকার প্রয়োগ করবেন এবং বিজেপিকে ক্ষমতায় অধিষ্ঠিত করবেন। 
ড্রিম গার্লকে কাছ থেকে দেখতে পেয়ে আপ্লুত হয়ে পড়েন ৮ থেকে ৮০ প্রত্যেকেই। আগরতলায় সভা করার আগে তিনি দিন দক্ষিণ জেলার ঋষ্যমুখ, বিলোনিয়া এবং গোমতী জেলার বাগমা এলাকায় নির্বাচনী জনসভায় অংশ নিয়েছিলেন। এই সভা গুলিতে ও তাকে দেখতে ব্যাপক জনসমাগম হয়েছিল। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ