Advertisement

Responsive Advertisement

নির্বাচনের প্রাক মূহুর্তে বিরোধী দল ছেড়ে ভোটার আসছেন বিজেপিতে


আগরতলা,১ফেব্রুয়ারী: ত্রিপুরা বিধানসভা নির্বাচনকে সামনে রেখে রাজ্যের শাসকদল বিজেপি একদিকে যেমন জোর কদমে প্রচার কর্মসূচি চালিয়ে যাচ্ছে, পাশাপাশি সংগঠনকে মজবুত করার লক্ষ্যে দলের কার্যকর তারা কাজ করছেন। তাদের এই কর্মসূচির অঙ্গ হিসেবে ভোটের মুখেও অন্যান্য বিরোধী দল ছেড়ে ভোটাররা বিজেপিতে যোগদান করছেন। বুধবার সন্ধ্যায় রাজধানী আগরতলার জগন্নাথ বাড়ি রোড এলাকার বিজেপির অস্থায়ী নির্বাচনী অফিস ভবনে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন প্রদেশ সভাপতি তথা বনমালীপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থী রাজীব ভট্টাচার্য।
এই সাংবাদিক সম্মেলনে তিনি জানান, রাজ্যের বিরোধী দল গুলি জোটের নামে সাধারণ মানুষদের বিভ্রান্ত করার চেষ্টা করছেন। কিন্তু রাজ্যের বেশিরভাগ মানুষ তাদের এইসব প্ররোচনার ফাঁদে পা দিতে নারাজ। তাই তারা অন্যান্য দল ছেড়ে শাসকদল বিজেপিতে এসে যোগদান করছেন। প্রতিদিনই রাজ্যের বিভিন্ন এলাকায় যোগদান পর্ব চলছে। এরই প্রেক্ষিতে বুধবার রাজ্যের বিভিন্ন এলাকায় ৭৩পরিবারের মোট ২৫৫ জন ভোটার বিজেপি দলে যোগদান করেছেন। এদের মধ্যে বেশীভাগ যুবক বলে জানান তিনি।
 এদের অনেকেই এদিন সন্ধ্যায় নির্বাচনী অফিসে এসে যোগদান করেন। তাদের হাতে দলীয় পতাকা এবং দলীয় উত্তরীয় তুলে দেন প্রদেশ সভাপতির পাশাপাশি উপস্থিত অন্যান্য নেতৃবৃন্দ। প্রদেশ সভাপতির সঙ্গে ছিলেন প্রদেশ সহ সভাপতি তাপস ভট্টাচার্য, প্রদেশ সাধারণ সম্পাদক অমিত রক্ষিত, বিধায়ক কল্যাণী রায় এবং প্রদেশ যুব মোর্চার সভাপতি নবাদল বনিক।
সেই সঙ্গে এদিন খোয়াই জেলার কল্যাণপুর-প্রমোদনগর বিধানসভা কেন্দ্রে এক সমাবেশে তিপ্রা মথা ত্যাগ করে বিজেপিতে যোগদান করেন বহু ভোটার। একই ভাবে উত্তর জেলার অন্তর্গত যুবরাজনগর বিধানসভা এলাকাতেও যোগদান সভা অনুষ্ঠিত হয়।
দলের প্রদেশ নেতৃবৃন্দের বক্তব্য নির্বাচনের দিন আসতে আসতে আরো বহু ভোটার অন্যান্য দল ছেড়ে বিজেপিতে যোগদান করবেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ