Advertisement

Responsive Advertisement

জয়ের বিষয়ে ১০০শতাংশের বেশী নিশ্চিত : মুখ্যমন্ত্রী


আগরতলা, ১ফেব্রুয়ারী : ত্রিপুরা বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বিরোধী দলগুলি যখন তাদের জোটের জট সামলাতে হিমসিম খাচ্ছে, তখন জোরকদমে প্রচার চালিয়ে যাচ্ছে শাসকদল বিজেপি। রাজ্যে এই মুহূর্তে প্রচারের সবচেয়ে উজ্জ্বল মুখ মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা। তিনি একদিকে যেমন নিজ বিধানসভা কেন্দ্র ৮নং টাউন বড়দোয়ালী কেন্দ্রে প্রচার কর্মসূচি চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি দলের অন্যান্য প্রার্থীদের হয়েও বিভিন্ন এলাকায় গিয়ে প্রচার কর্মসূচি চালাচ্ছেন। এরই অংশ হিসেবে বুধবার দিনের প্রথমার্ধে ৬ নং আগরতলা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী প্রদেশ সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্তের হয়ে প্রচার চালান, আবার বিকেলে নিজের বিধানসভা এলাকায় প্রচার চালান।
এদিন সকালে ৬ নং আগরতলা বিধানসভা কেন্দ্রের অন্তর্গত বিটারবন এলাকায় গিয়ে প্রচার অভিযান করেন। তখন মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন পাপিয়া দত্ত, আগরতলা পৌর নিগমের কাউন্সিলর গৌতম চন্দসহ অন্যান্য নেতৃবৃন্দ। কেন্দ্রটি নিয়ে অনেকের মধ্যে সন্দেহ, রয়েছে কারণ ১৯৯৮ সাল থেকে এই কেন্দ্রে কংগ্রেস প্রার্থী হিসেবে জয়ী হয়ে আসছেন বিধায়ক সুদীপ রায় বর্মন। ২০১৮ সালের বিধানসভা নির্বাচনের আগে তিনি কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেন এবং জয়ী হন। বিজেপি বিধায়ক থেকে এক বছরের রকম সময় আগে পদত্যাগ করেন এবং উপনির্বাচনে কংগ্রেস প্রার্থী হিসেবে আবার জয়ী হন। এই জায়গায় সুদীপ রায় বর্মনকে হারানোর বিষয় নিয়ে অনেকের মনেই সংশয় রয়েছে।
কিন্তু জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী মুখ্যমন্ত্রী, বাড়ি বাড়ি প্রচারে গিয়ে তিনি সংবাদ মাধ্যমকে বলেন, ৬নং আগরতলা বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী পাপিয়া দত্তের জয় নিশ্চিত। এবিষয়ে তিনি একশ শতাংশের বেশি নিশ্চিত। প্রধানমন্ত্রী নিজে এই প্রার্থীকে আশীর্বাদ করেছেন বলেও জানান। সবাই প্রার্থীকে চেনেন, তিনি একজন ভালো মহিলা ও একজন ভালো কার্যকর্তা হিসেবে সকলের কাছে সুপরিচিত। মানুষ অপেক্ষা করছেন কবে ১৬ ফেব্রুয়ারি আসে এবং প্রার্থীরা তাকে বিপুল ভোটে জয়ী করতে পারেন।
 সেই সঙ্গে মুখ্যমন্ত্রী আরও বলেন কেন্দ্র এবং রাজ্যে বর্তমানে বিজেপি সরকার রয়েছে। এই সরকার সব সময় সমাজের অন্তিম ব্যক্তির উন্নয়ন এবং গরীব মানুষের কল্যাণে কাজ করছে। তাই মানুষ আপ্লুত। ৬ নং আগরতলা বিধানসভা কেন্দ্রের ভোটাররা পাপিয়া দত্তকে বিপুল ভোটে জয়ী করবে এবং রাজ্যে আবার বিজেপি সরকার গঠিত হবে।
এদিন বিকেলে তিনি নিজ বিধানসভা কেন্দ্র টাউন বড়দোয়ালীর বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি প্রচার কর্মসূচি করেন। তিনি বিভিন্ন বয়সী ভোটারদের সঙ্গে কথা বলে তাদের সুবিধা ও অসুবিধা এবং চাহিদার কথা জানার চেষ্টা করেন। সেই সঙ্গে রাজ্য সরকার গত পাঁচ বছরে সাধারণ মানুষের জন্য যে সকল উন্নয়ন মূলক প্রকল্প চালু করেছে এগুলির বিস্তারিত বিবরণ সম্পর্কিত কাগজ তুলে দেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ