Advertisement

Responsive Advertisement

সকাল বিকাল প্রচারে ব্যস্ত মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা


আগরতলা, ৩১জানুয়ারী: মঙ্গলবার দিনভর প্রচার অভিযানে ব্যস্ত ছিলেন বিজেপি প্রার্থীরা।
 প্রচারে পিছিয়ে নেই রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা। এদিন সকাল থেকেই মুখ্যমন্ত্রী তার বিধানসভার অন্তর্গত জয়নগর এলাকায় বাড়ি বাড়ি প্রচার করেন। এলাকার কার্যকর্তাদের নিয়ে তিনি নানা বয়সী ভোটারদের সঙ্গে কথা বলেন। সেই সঙ্গে রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ কর্মের বিস্তারিত তুলে ধরেন তাদের সামনে। দলের তরফে এখনো নির্বাচনী ইশতেহার প্রকাশ না করা হলেও রাজ্য সরকার মানুষের কল্যাণে যে সকল কাজ করেছে এর বিস্তারিত রিপোর্ট তুলে দেন মানুষের হাতে। সেই সঙ্গে এলাকার মানুষের সঙ্গে কথা বলে তাদের সুবিধা ও অসুবিধা গুলি জানার চেষ্টা করেন।
জয়ের বিষয়ে তিনি ১০০ শতাংশ আশাবাদী বলে জানান। পাশাপাশি তিনি আরো বলেন, তিনি নিজের বিধানসভা এলাকায় প্রচারের পাশাপাশি অন্যান্য প্রার্থীর এলাকাতে গিয়েও তাদের হয়ে প্রচার করছেন। মঙ্গলবার তিনি প্রদেশ সভাপতি এবং এবারের নির্বাচনের বনমালীপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থী রাজীব ভট্টাচার্যের হয়ে তার সঙ্গে প্রচারে গিয়ে ছিলেন বলেও জানান।
নির্বাচনী প্রচারে রাজ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে অমিত শাহ জেপি নাড্ডাসহ অন্যান্য তারকা প্রচারকরা আসবেন বলেও জানান তিনি। সন্ধ্যায় তিনি জয়নগর পুকুরপাড় এলাকায় একটি সভাতেও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন। এই সভায় সাধারণ মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ