Advertisement

Responsive Advertisement

NEET-UG টপার চাঁদ মল্লিককে শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন মুখ্যমন্ত্রী

আগরতলা, ১০ জুন: সর্বভারতীয় প্রবেশিকা পরীক্ষায়(NEET-UG) সাধারণ ও তপশিলি জাতি উভয় ক্ষেত্রেই প্রথম স্থান অর্জনকারী রাজ্যের কৃতি সন্তান চাঁদ মল্লিকের সাথে একান্ত সাক্ষাত করলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। সোমবার এই সাক্ষাত পর্বে এই কৃতি ছাত্রকে শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন মুখ্যমন্ত্রী। সাক্ষাত কালে চাঁদ মল্লিককে উত্তরীয় পরিয়ে স্বাগত জানান তিনি। এর পাশাপাশি তার হাতে উপহার তুলে দেন ডাঃ সাহা। 
 সেই সঙ্গে মেধাবী ছাত্র চাঁদ মল্লিকের অসামান্য একাডেমিক দক্ষতার জন্য তার ভুয়সী প্রশংসা করেন মুখ্যমন্ত্রী। সারা রাজ্যের ছাত্র সমাজ তার পথচলা থেকে অনুপ্রাণিত হবে বলেও আশা প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। 
 পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে মুখ্যমন্ত্রী ডাঃ সাহা জানান, আজ আমার সরকারি বাসভবনে NEET-UG পরীক্ষার ফলাফলে সাধারণ ও তপশিলি জাতি উভয় ক্ষেত্রেই প্রথম স্থান অর্জনকারী রাজ্যের কৃতি সন্তান শ্রী চাঁদ মল্লিককে শুভেচ্ছা জানাই। তার এই সাফল্য রাজ্যের ছাত্রছাত্রীদের কাছে দৃষ্টান্ত স্থাপন করবে।
মেধাবী ছাত্র চাঁদ মল্লিককে তার আগামী উজ্জ্বল ভবিষ্যতের জন্য শুভকামনা জানান এবং তার পড়াশুনা সহ অন্যান্য ক্ষেত্রে এগিয়ে যাওয়ার জন্য উৎসাহিত করেন মুখ্যমন্ত্রী।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ