Advertisement

Responsive Advertisement

দ্বিতীয় আগরতলা চিকেন ফুড ফেস্টিভ্যালের উদ্বোধন করলেন দীপ ও তার কোচ

এই নিউজের ভিডিও দেখতে লিংকে ক্লিক করুন 👈

আগরতলা, ৮ জুন : চলচ্চিত্র তারকা বা খেলার জগতের সঙ্গে জড়িত লোকেদের সম্পর্কে সাধারণ মানুষের ধারণা রয়েছে তারা তাদের ডায়েটিসিয়ানদের দেওয়া তালিকার বাইরে কিছু মুখেই তোলেন না। কিন্তু এই ধারণা যে পুরোপুরি সত্যি নয় তা জানালেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন রাজ্যের মহিলা জিমনাস্ট দীপা কর্মকার। শনিবার আগরতলায় এক খাদ্য উৎসবে অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি একথা জানান। 
ত্রিপুরায় দ্বিতীয় বারের মতো রাজধানী আগরতলার এমবিবি কলেজ লেক পাড়ের আগরতলা ক্লাব রেস্তোরাঁয় দ্বিতীয় বারের মতো চিকেন ফুড ফেস্টিভ্যালের আয়োজন করা হয়েছে। শনিবার এই উৎসবের উদ্বোধন করেন দেশের বিখ্যাত জিমনাস্ট ও রাজ্যের গর্ব পদ্মশ্রী ডঃ দীপা কর্মকার ও তার কোচ দ্রোণাচার্য বিশ্বেশ্বর নন্দী। সেই সঙ্গে উপস্থিত ছিলেন আগরতলা ক্লাবের পরিচালন কমিটির সদস্য সুজিত রায়, প্রাণ গোপাল সাহা সহ অন্যান্যরা। 
শনিবার ৮ জুন শুরু হওয়া এই উৎসব ১৭ জুন পর্যন্ত চলবে। এই উৎসবে চিকেনের তৈরি ১০০টির বেশী নতুন নতুন রেসিপি রয়েছে। এর মধ্যে রয়েছে রাজ্যের বিখ্যাত সুস্বাদু কুইন আনারস চিকেন, আম চিকেনসহ আরো কত স্বাদের খাবার। এদিন উপস্থিত অতিথিরা খাবার গুলি দেখেন এমন কি দীপা নিজ হাতে তার কোচকে মাংসের একটি পদ মুখে তোলে দেন। নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে দীপা জানান, তাদের কিছু নিয়ম মেনে চলতে হলেও সুযোগ পেলে তিনি নানা ধরণের খাবার চেকে দেখেন।
অপরদিকে দীপার কোচ দ্রোণাচার্য বিশ্বেশ্বর নন্দী বলেন তাদের খাওয়ার ক্ষেত্রে নিয়ম মেনে চলতে হলেও এখানে যে ভাবে পদ রাখা হয়েছে খাবারের উৎসবে তাতে তিনি পরিবার নিয়ে আসবেন। 
সুজিত রায় আগরতলাবাসীকে আহ্বান রাখেন তারা যেন এই উৎসবে এসে চিকেনের নতুন স্বাদ উপভোগ করেন।
প্রতিদিন বেলা ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকছে এই উৎসব।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ