Advertisement

Responsive Advertisement

দক্ষিণ জেলায় কিষান মোর্চার একাধিক সাংগঠনিক বৈঠক


আগরতলা, ৭ জুন : দক্ষিণ জেলার দুটি মন্ডলে কিষান মোর্চার সংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হয় শুক্রবার। প্রথমটি হয় রাজনগর মন্ডলের অন্তর্গত বরপাথড়ি কমিউনিটি হলে। সেখানে প্রদীপ প্রজ্বলন করে বৈঠকের শুভারম্ভ করেন প্রদেশ বিজেপি সহ-সভাপতি তাপস ভট্টাচার্য। সেই সঙ্গে উপস্থিত ছিলেন প্রদেশ কিষান মোর্চার সভাপতি প্রদীপ বরণ রায়, রাজনগর মন্ডল বিজেপি সভাপতি রঞ্জিত সরকার, কিষান মোর্চা দক্ষিণ জেলা সভাপতি সত্যব্রত সাহা ও অন্যান্য প্রদেশ জেলা ও মন্ডল নেতৃত্ব। 
বৈঠকে সভাপতিত্ব করেন কিষান মোর্চা রাজনগর মন্ডল সভাপতি শ্যামল পাল। বৈঠকে বক্তব্য রাখতে গিয়ে কিষান মোর্চার রাজ্য সভাপতি প্রদীপ বরন রায় বলেন, কিষান মোর্চার প্রত্যেক মন্ডল কার্যকর্তাকে নিরন্তর কৃষকের সাথে সম্পর্ক রাখতে হবে। গ্রামে যেসব কৃষক কিষান সম্মান নিধি কেসিসি এবং ফসল বীমা যোজনার আওতাধীন আছেন তাদের তালিকা প্রস্তুত করতে হবে। তিনি বলেন সংগঠন কে মজবুত রাখতে হলে বুথস্থর সংগঠনের উপর জোর দিতে হবে। ওয়ান বুথ টেন কিষান প্রত্যেক মন্ডল এ পুনর্গঠন করতে হবে এবং ওয়ান বুথ টেন কিষনের মাধ্যমে প্রত্যেক কৃষকের সাথে নিরন্তর সম্পর্ক করতে হবে। 
বৈঠকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রদেশ বিজেপি সহ-সভাপতি তাপস ভট্টাচার্যী বিজেপি কিষান মোর্চা দক্ষিণ জেলা সভাপতি সত্যব্রত সাহা প্রমূখ। কিষান মোর্চার দ্বিতীয় সংগঠনিক বৈঠকটি হয় বিজেপি দক্ষিণ জেলা কার্যালয় বিলোনিয়া মন্ডল কিষান মোর্চা কার্যকর্তাগণকে নিয়ে। উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সহ-সভাপতি যুক্ত তাপস ভট্টাচার্য বিজেপি কিষান মোর্চা প্রদেশ সভাপতি প্রদীপবরণ রায়, বিজেপির দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দাস বিজেপি কিষান মোর্চা দক্ষিণ জেলা সভাপতি সত্যব্রত সাহা কিষান মোর্চা প্রদেশ সদস্য দুলাল রুদ্র পাল সহ জেলা ও মন্ডল নেতৃত্ব। 
বৈঠকে বক্তব্য রাখতে গিয়ে প্রদেশ বিজেপি সহ-সভাপতি তাপস ভট্টাচার্য কিষান মোর্চার সংগঠনের প্রশংসা করেন তিনি বলেন, গত বিধানসভা ও লোকসভা নির্বাচনে কিষান মোর্চা এক উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছে। এই প্রয়াস নিরন্তর রাখতে হলে কিষান মোর্চাকে আরো দৃঢ়তার সহিত দায়িত্ব পালন করতে হবে এবং নিরন্তর কৃষকের সাথে সম্পর্ক বজায় রাখতে হবে। ভারতের যশস্বী প্রধানমন্ত্রী গত ১০ বছরে কৃষকের জন্য অনেক কিছু করেছেন যা অতীতে কখনো হয়নি। বিলোনিয়া মন্ডলে কিষান মোর্চার সাংগঠনিক বৈঠকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কিষান মোর্চা প্রদেশ সভাপতি প্রদীপ বরণ রায় জেলা সভাপতি সত্যব্রত সাহা প্রমুখ। প্রত্যেক বক্তা সংগঠনকে মজবুত করতে কি কি করতে হবে তার বিস্তৃত আলোচনা করেন। বৈঠকে সভাপতিত্ব করেন কিষান মোর্চা বিলোনিয়া মণ্ডল সভাপতি অসীম সেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ