Advertisement

Responsive Advertisement

রাজধানীর পার্শ্ববর্তী দমদমিয়া এলাকায় নিজ স্ত্রী এবং ছেলের হাতে খুন হলেন এক ব্যক্তি

নিউজের ভিডিও দেখার জন্য লিংকে ক্লিক করুন 👈

আগরতলা, ১৬ মে : ত্রিপুরার রাজধানী আগরতলার উষা বাজার এলাকার ভারতরত্ন ক্লাবের সম্পাদক ভিকি হত্যার রেশ কাটতে না কাটতে আবার আগরতলা পার্শবর্তী দমদমিয়া এলাকায় নিজের স্ত্রী এবং ছেলের হাতে খুন হলেন এক ব্যক্তি। এই ঘটনার জেরে আবার নতুন করে চাঞ্চল্য দেখা দিয়েছেশহর জুড়ে। যদিও ঘটনার কয়েক ঘন্টার মধ্যে অভিযুক্ত স্ত্রী এবং ছেলেকে জালে তুলতে সক্ষম হয়েছে পুলিশ। 
মৃত ব্যক্তির নাম হরিবল বিশ্বাস। ঘটনা লেফুঙা থানাধীন দমদমিয়ার ১নং টিলায়। চাঞ্চল্যকর এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় লেফুঙা থানা ও লেম্বুছড়া ফাঁড়ি সহ পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা। 
মৃত হরিবেল বিশ্বাসের বৃদ্ধ বাবা অনাথ বিশ্বাস এবং ভাই অভিযোগ করেন স্ত্রী কল্পনা বিশ্বাস, ছেলে সুমন বিশ্বাস মিলে বুধবার রাতে খুন করেছে। ছেলে সুমন বিশ্বাস বাইকের পেট্রোল কেনার জন্য বাবা হরিবল বিশ্বাসের কাছে টাকা চায়। হরিবল বিশ্বাস ছেলেকে টাকা শেষ হয়ে গেছে তাই এই মুহূর্তে টাকা দেওয়া সম্ভব নয়। তখনই ছেলে এবং বাবার মধ্যে ঝগড়া শুরু হয়। পাশে থাকা হরিবল বিশ্বাসের ভাই এসে ঝগড়া থামিয়ে দিয়ে যায়। তারপর রাতে হরিবল বিশ্বাসকে খুন করে পালিয়ে যায়।
বৃহস্পতিবার সকালে পাড়ার লোকেদের নজর আসে বাড়ির উঠোনে হরিবেল বিশ্বাসের মৃতদেহ পড়ে থাকতে। বাড়িতে স্ত্রী এবং ছেলেকে না দেখতে পেয়ে সকলের সন্দেহ হয়। তখন তারা স্থানীয় লেফুঙ্গা থানায় খবর দিলে পুলিশ ঘটনার স্থলে আসে এবং তদন্ত শুরু করে। পরবর্তীতে পলাতক হরিবলে স্ত্রী ও ছেলেকে সিপাহীজলা জেলার বিশালগড় থেকে গ্রেপ্তার করে আনে পুলিশ। এই অভিযানের নেতৃত্বে ছিলেন মোহনপুর মহকুমা পুলিশ আধিকারিক ড. কমল বিকাশ মজুমদার। 
সংবাদ মাধ্যমের মুখোমুখি লেফুঙ্গা থানার ওসি সহদেব দাস জানান হরিবল বিশ্বাসের ভাইয়ের অভিযোগের ভিত্তিতেই স্ত্রী এবং ছেলেকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে। আদালতে তুলে তাদের আবার পুলিশ রিমান্ডে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ চালানো হবে। জিজ্ঞাসাবাদে উঠে আসবে খুনের আসল কারণ বলে পুলিশের ধারণা। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ