Advertisement

Responsive Advertisement

আগ্নেয়াস্ত্রসহ যুবক-যুবতী আটক আগরতলা রেলওয়ে স্টেশনে


আগরতলা, ২৫ মে : অবৈধ বাংলাদেশি নাগরিক এবং মাদকদ্রব্যের পাশাপাশি এবার আগরতলা রেল স্টেশনে পিস্তলসহ ধরা পড়লো এক যুবক ও যুবতী। শনিবার আগরতলার রেল স্টেশনের জিআরপি থানার ওসি তাপস দাস সাংবাদিকদের জানান, গোপন সূত্রে তাদের কাছে খবর ছিল শুক্রবার রাতে মনিপুর থেকে আগরতলা গামী জনশতাব্দী এক্সপ্রেসে করে সন্দেহ বাজন কিছু লোক আগ্নেয়াস্ত্র নিয়ে আসছে। বিশেষ সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে জি আর পি এবং আর পি এফ বাহিনীর জওয়ানরা গোটা স্টেশন চত্বরে বিশেষ নজরদারী চালায়। 
শুক্রবার রাতে ১০টা ৪৫ মিনিট নাগাদ জিআরপি থানার পুলিশ সন্দেহভাজন এক যুবক ও যুবতীকে আটক করে। তাদের তল্লাশি চালিয়ে যুবতীর ব্যাগ থেকে উদ্ধার হয় একটি আমেরিকায় তৈরি অত্যাধুনিক নাইন এমএম পিস্তল, দুটি খালি ম্যাগাজিন এবং দুটি মোবাইল ফোন, নগদ টাকা, সঙ্গে সঙ্গে তাদের আটক করে জি আর পি থানায় নিয়ে আসা হয়। ধৃত দুজনের নাম প্রিয়া দেববর্মা, বয়স ২২বছর এবং করণ দেববর্মা বয়স ২৪ বছর । তাদের দুজনের বাড়ি খোয়াই জেলায়। 
ওসি আরো জানান, অস্ত্র আইনে মামলা নিয়ে তাদের দুজনকে গ্রেফতার করে। তাদেরকে ৫দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়। 
সূত্রের খবর তারা দুজন অস্ত্র কারবারের সাথে জড়িত এবং বহি:রাজ্য থেকে অস্ত্র আমদানি করে রাজ্যে এনে নিয়ে বিক্রি করে। অল্প বয়সের সুন্দরী যুবতী হওয়াতে অস্ত্র কারবারি হিসেবে কেউ তাকে সন্দেহ করত না। কিন্তু শুক্রবার রাতে আগরতলা রেল পুলিশের তৎপরতায় তারা ধরা পড়ে যায়। ধারণা করা হচ্ছে এই অস্ত্রগুলো বার্মা সীমান্ত থেকে অবৈধভাবে প্রথমে মনিপুরে এসেছে এবং মনিপুর থেকে তারা রাজ্যে এনে মোটা অংকের বিনিময়ে বিক্রি করে আসছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ