Advertisement

Responsive Advertisement

বামেরা নেতিবাচক কথা বলে মানুষদের ভ্রান্ত করতে চায় : সুব্রত চক্রবর্তী

আগরতলা, ১২ মে : বামফ্রন্ট নেতারা সব সময় নিজেদের দৃষ্টিভঙ্গিতে কিছু কিছু বিষয়কে এমন ভাবে উপস্থাপিত করে যাতে সাধারণ মানুষের মধ্যে নেতিবাচক প্রভাব পড়ে। এই অভিযোগ ত্রিপুরা প্রদেশ বিজেপির মুখ্য মুখপাত্র সুব্রত চক্রবর্তী। রবিবার আগরতলার কৃষ্ণনগর এলাকার ত্রিপুরা প্রদেশ বিজেপি কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন করে এই অভিমত ব্যক্ত করেন।
শনিবার বাম নেতা জিতেন চৌধুরী সাংবাদিক সম্মেলন করে রাজ্যের কিছু বিষয় নিয়ে প্রশ্ন তুলেছিলেন। বাম নেতার এইসব প্রশ্নের জবাব দিতে গিয়ে এমন মন্তব্য করেন বিজেপি নেতা সুব্রত চক্রবর্তী। তিনি আরো বলেন বর্তমানে ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে রাজ্য চলছে। এর মধ্যে যাতে কিছু নেতি বাচক চিন্তাধারা ঢুকিয়ে দেওয়া যায় এই চেষ্টা চালাচ্ছে তারা, এটাই বামেদের চিন্তাধারা এবং আদর্শ বলে ও অভিমত ব্যক্ত করেন তিনি। প্রতিদিন মিথ্যে বলতে বলতে তা সত্য রূপে প্রতিষ্ঠা করার চেষ্টা করছে। মিথ্যার উপর কমিউনিস্ট'র ভিত রচিত হয় বলে গোটা পৃথিবী থেকে এখন তারা হারিয়ে যেতে বসেছে। সিপিএমের শাসনকালে রাজ্যে যে চরম দুরবস্থা ছিল তা থেকে তারা এখনো বেরিয়ে আসতে পারছে না, তাই তারা তাদের সময়ের মতো কাজ নেই খাদ্য নেই বলে এখনো চিৎকার করেন। বামেরা তাদের শাসনকালে রাজ্যকে একটি নৈরাজ্যের এবং নেই রাজ্যে পরিণত করেছিল প্রশাসন থেকে শুরু করে সর্বস্তরে এই ব্যবস্থা করেছিল। বামেদের শাসনের তুলনায় বর্তমানে মানুষের ক্রয় ক্ষমতা অনেক বেড়েছে। পিছিয়ে পড়া মানুষদেরকে সমাজের মূল স্তরে নিয়ে আসার জন্য চেষ্টা করে যাচ্ছে বর্তমান সরকার। জাতীয় সড়কের মেঘালয় ও রেললাইনে আসামের কিছু অংশে বর্ষাকালীন সময়ে সমস্যা সৃষ্টি হয়। এই সমস্যা সমাধানের জন্য কেন্দ্র সরকারের কাছে মুখ্যমন্ত্রী নিজে চিঠি লিখেছেন। যার ফলে এখন রাজ্যে পেট্রোল এসে পৌঁছেছে। তাই বিকেল থেকে সাধারণ মানুষ অনেকটা স্বস্তি পাবেন বলে অভিমত ব্যক্ত করেন। বামেদের সময়ে পরিকাঠামো গড়ে তোলা হয়নি তাই বর্তমান সরকার জ্বালানি তেলসহ প্রয়োজনীয় সামগ্রী মজুদ রাখার ব্যবস্থা করছে। বামেদের সময়ে পণ্য সামগ্রিক দাম বৃদ্ধি পেয়েছিল এমনকি নুন ২০০ থেকে ২৫০ টাকা কেজি দামে বিক্রি হয়েছিল তাও এদিন মনে করিয়ে দেন সুব্রত চক্রবর্তী। 
 পাশাপাশি তিনি প্রশ্ন তোলেন বামেদের সময় রাজ্যে কয়টি জাতীয় সড়ক ছিল, বিজেপি সরকার আসার পর নতুন করে ছটি জাতীয় সড়ক পথ চেয়ে আরো চারটি জাতীয় সড়ক নির্মাণের প্রস্তাব রয়েছে। বিমানবন্দরের উন্নতি হয়েছে আন্তর্জাতিক বিমান চালু করা হবে খুব দ্রুত আগরতলা থেকে সরাসরি বিদেশে যাওয়া যাবে। প্রধানমন্ত্রীর বিজেপি সরকারের চেষ্টায় দেশের বিভিন্ন প্রান্তে সরাসরি ট্রেন পরিষেবা চালু হয়েছে আগরতলা থেকে। রাজ্যে সবচেয়ে গতিশীল ইন্টারনেট পরিষেবা রাজ্যে চালু করা হয়েছে। বামেরা হচ্ছে উন্নয়ন বিরোধী এবং মানুষদের বিভ্রান্তকারী বলেও মন্তব্য করেন তিনি। ম্যালেরিয়া নিয়েও বিভ্রান্তি ছড়াচ্ছে বামেরা, ডায়রিয়ায় আক্রান্ত রোগীকে ম্যালেরিয়া আক্রান্ত হয়ে মারা যাওয়ার কথা বলছে বলে জানান এদিন। সব মিলিয়ে রাজ্য সরকার মানুষের চিকিৎসা স্বাস্থ্য শিক্ষা আইন-শৃঙ্খলা অর্থনীতি পরি কাঠামো সহ সব বিষয়ে উন্নয়নের জন্য কাজ করতে বলে জানান তিনি।
 এদিনের এই সাংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক বিপিন দেববর্মা ও প্রদেশ মিডিয়া ইনচার্জ সুনীত সরকার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ