Advertisement

Responsive Advertisement

রাজ্য থেকে ১১০ জন হাজী হজের উদ্দেশ্যে রওনা দিলেন



আগরতলা ১২ মে : এবছর রাজ্য থেকে মোট ১১০ জন হজযাত্রী হজে যাচ্ছেন। এর মধ্যে ১০৯ জন হজযাত্রী এবং একজন সরকারি অধিকারী, এই সরকারি আধিকারিক হজ যাত্রীদের সহযোগিতা করার জন্য তাদের সঙ্গে যাচ্ছেন। রবিবার বিকেল থেকে সন্ধ্যার মধ্যে পরপর তিনটি বিমানে করে তারা আগরতলা থেকে প্রথমে কলকাতা পৌঁছবেন তারপর কলকাতা থেকে জেদ্দার উদ্দেশ্যে রওয়ানা দেবেন। তাই রাজ্য হজ কমিটির পক্ষ থেকে হাজীদেরকে এদিন সংবর্ধনা প্রদান করা হয়। রাজধানী আগরতলার মেলার মাঠ এলাকার হজ ভবনে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ত্রিপুরা রাজ্য হজ কমিটির চেয়ারম্যান শাহ আলম, সাবেক মন্ত্রী বিল্লাল মিয়া সহ হজ কমিটির অন্যান্য সদস্যরা। 
হজ কমিটির পক্ষ থেকে তাদেরকে সংবর্ধনা দেওয়ার পাশাপাশি হজ করার কাজে ব্যবহৃত কিছু জরুরী সামগ্রীর একটি কীট প্রত্যেক হাজিদের হাতে তুলে দেওয়া হয়। 
 হজ কমিটির চেয়ারম্যান শাহ আলম জানান, এবছর ১০৯ জন হজ যাত্রী যাচ্ছেন এবং তাদের সহযোগিতা করার জন্য প্রথমবারের মতো রাজ্য ঠেকে একজন সরকারি কর্মচারী তাদের সহযোগিতা করার জন্য যাচ্ছেন। এদিন সন্ধ্যায় তারা কলকাতার উদ্দেশ্যে রওয়ানা দেবেন। তাই তাদেরকে সংবর্ধিত করা হয়েছে। এই কাজে সহযোগিতা করার জন্য তিনি ত্রিপুরা সরকার এবং ভারত সরকারকে ধন্যবাদ জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ