Advertisement

Responsive Advertisement

রাজ্য জুড়ে সপ্তাহ ব্যাপী বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছে সিপিআইএম


আগরতলা, ১১ মে : রাজ্য জুড়ে সাত দিনব্যাপী আন্দোলন এবং ডেপুটেশন কর্মসূচির সিদ্ধান্ত নিয়েছে সিপিআইএম দলের ত্রিপুরা রাজ্য কমিটি। শনিবার রাজধানী আগরতলার মেলার মাঠ এলাকার সিপিআইএম দলের ত্রিপুরা রাজ্য কমিটির অফিসে এক সাংবাদিক সম্মেলন করে একথা জানিয়েছেন দলের রাজ্য সম্পাদক জিতেন চৌধুরী। 
 এদিন জিতেন চৌধুরী বলেন, বৃষ্টির অভাবে রাজ্যে কৃষি কাজ হচ্ছে না, কিন্তু এ বিষয়টি নিয়ে সরকারের কোন হেলদুল নেই। ত্রিপুরা রাজ্য জুড়ে কাজ এবং খাদ্যের তীব্র অভাব চলছে। বিশেষ করে গ্রামীণ এবং পাহাড়ি এলাকায় খাদ্যের এবং কাজের সমস্যার জর্জরিত মানুষ। সাধারণ মানুষের সমস্যা সমাধানের সরকার কোন উদ্যোগ নিচ্ছে না। এমনকি রাজ্য সরকারের উদ্যোগে আগে যে সকল কাজ করা হয়েছিল এই কাজের বকেয়া মজুরি এখনো মানুষ পাননি। পেট্রোল এবং ডিজেলের তীব্র সংকট চলছে বর্তমানে। মানুষ জ্বালানি তেলের জন্য চরম দুর্ভোগের মধ্যে রয়েছেন, জ্বালানি তেল সংগ্রহ করার জন্য সাধারণ মানুষকে ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়াতে হচ্ছে। অথচ সরকার চুপ। রাজ্যের নেতা-মন্ত্রীরা অন্য রাজ্যে গিয়ে নির্বাচনী প্রচারে ব্যস্ত। রাজ্যের বর্তমান সময়ে অচল অবস্থা দূর করার জন্য কোন পদক্ষেপ নেওয়া হচ্ছে না বলে অভিযোগ। 
 এই পরিস্থিতিতে আগামী ১৩ থেকে ১৮ মে ২০২৪ পর্যন্ত সারা রাজ্যব্যাপী বিক্ষোভ কর্মসূচি এবং ডেপুটেশন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সিপিআইএম দলের ত্রিপুরা রাজ্য কমিটি। 
এদিনের এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন সিপিএম নেতা এবং প্রাক্তন মন্ত্রী মানিক দে ও বামফ্রন্ট ত্রিপুরা রাজ্য কমিটির আহ্বায়ক নারায়ণ কর।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ