Advertisement

Responsive Advertisement

বোলপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীর সমর্থনে প্রচারে প্রদেশ বিজেপি সভাপতি

আগরতলা, ৫ মে : রাজ্যে কি ভাবে বিজেপি সরকার মানুষের জন্য কাজ করছে তা পশ্চিমবঙ্গ'র মানুষের সামনে তোলে ধরার জন্য এবারের লোকসভা নির্বাচনে দায়িত্ব দেওয়া হয়েছে রাজ্যের নেতৃত্বদের। পশ্চিমবঙ্গের সাধারণ মানুষের সামনে রাজ্যের উন্নয়নের কথা তুলে ধরার জন্য এক ঝাঁক নেতৃত্ব এখন সে রাজ্যের বিভিন্ন লোকসভা কেন্দ্রে বিজেপির হয়ে প্রচার কর্মসূচি চালিয়ে যাচ্ছেন। এরমধ্যে রয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা, প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, প্রদেশ মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য প্রমূখ। 
রাজ্যের নেতৃত্বরা লোকসভা নির্বাচনের বাকি পর্বগুলির জন্য বঙ্গবাসীর সামনে জোরদার প্রচার কর্মসূচি চালিয়ে যাচ্ছেন৷ পশ্চিমবঙ্গের বোলপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী প্রিয়া সাহার সমর্থনে প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য শনিবার একাধিক প্রচার কর্মসূচিতে অংশ নেন৷ পশ্চিমবাংলার বোলপুরে উপস্থিত হয়ে টাউন মন্ডলের কার্যকর্তাদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে বৈঠক করেন প্রদেশ সভাপতি  রাজীব ভট্টাচার্য৷ এদিন তিনি প্রার্থীর সমর্থনে রোড শোতে অংশ নেন, এরপর বাড়ি বাড়ি জনসম্পর্ক অভিযান কর্মসূচি করেন প্রার্থীকে সঙ্গে নিয়ে। বোলপুর লোকসভা কেন্দ্রের প্রার্থীর সমর্থনে প্রচারের শেষে বোলপুর কেন্দ্রের সকল কার্যকর্তাদের সাথে একসাথে বসে মধ্যাহ্নভোজন করেন। বোলপুর লোকসভা নির্বাচনকে সামনে রেখে বোলপুর কেন্দ্রের নির্বাচনী কোর কমিটির সাথে গুরুত্বপূর্ণ বৈঠকও করেন। আগামী আরও কয়েকদিন সেখানে থেকে বিজেপি প্রতিনিধিদের হয়ে তিনি নির্বাচনী প্রচার চালিয়ে যাবেন৷ 
উল্লেখ্য, ইতোমধ্যে রাজ্যের দুটি আসনের নির্বাচন সম্পন্ন হয়ে যাওয়ায় এখন প্রদেশ নেতাদের অনেককেই পশ্চিমবঙ্গে নিয়ে যাওয়া হয়েছে প্রচারের জন্য৷ যথারীতি পশ্চিমবঙ্গের বিভিন্ন লোকসভা আসনে প্রচার কার্যে অংশ নিয়েছেন রাজ্যের নেতারা৷ সেখানে প্রচারে অংশ নিয়ে তিনি বলেন এই বার ৪০০ পার! বোলপুর বাসীর আস্থা রয়েছে মোদীজির উপর!
বোলপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী পিয়া সাহার সমর্থনে জনসম্পর্ক অভিযানে অংশগ্রহন করেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ