Advertisement

Responsive Advertisement

বিরোধীদের ইন্ডি জোটে কি হচ্ছে সেটা সকলেই জানেন: মুখ্যমন্ত্রী

কলকাতা, ১০ মে: মানুষ ভারতীয় জনতা পার্টির পাশে রয়েছে। মানুষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সমর্থন করছেন। উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী সবসময় গ্যারান্টি দেন। আর সেই গ্যারান্টির বাতাবরণ প্রত্যক্ষ হচ্ছে পশ্চিমবঙ্গেও। প্রধানমন্ত্রী মোদি চাইছেন মানুষের আশীর্বাদ। আর বিরোধীদের ইন্ডি জোট কিন্তু একসাথে করছে না তারা। তাদের ইন্ডি জোটে কি হচ্ছে সেটা সকলেই জানেন। 
                    লোকসভা নির্বাচন উপলক্ষে শুক্রবার উত্তর কলকাতা কেন্দ্রের ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী তাপস রায়ের মনোনয়নপত্র দাখিল র‍্যালিতে অংশগ্রহণ করে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 
                     ২০২৪ লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির তারকা প্রচারক হিসেবে আরো একবার প্রতিবেশী রাজ্য পশ্চিমবঙ্গে পা রাখলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। নির্বাচনী প্রচারে এরআগেও পশ্চিমবাংলার বিভিন্ন জায়গায় রোড শো সহ বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করেন তিনি। বাংলা ভাষাভাষী পশ্চিমবাংলায় তারকা প্রচারক হিসেবে ত্রিপুরার বাঙালি মুখ্যমন্ত্রীকে তুরুপের তাস হিসেবে কাজে লাগাতে চাইছেন ভারতীয় জনতা পার্টি দিল্লির হাইকমান্ড। এই অবস্থায় এবার উত্তর কলকাতা কেন্দ্রের ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী তাপস রায়ের সমর্থনে নির্বাচনী প্রচারে যোগদান করলেন ডাঃ সাহা। শুক্রবার সকালে দলীয় প্রার্থীকে সঙ্গে নিয়ে নির্বাচনী ক্ষেত্রের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পরিক্রমা করেন ডাঃ সাহা। 
                         পরে সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়ে মুখ্যমন্ত্রী ডাঃ সাহা বলেন, এরআগেও পশ্চিমবঙ্গের ভারতীয় জনতা পার্টির প্রদেশ সভাপতি ড. সুকান্ত মজুমদারের সমর্থনে এখানে এসেছি। এছাড়াও মালদা সহ অন্যান্য জায়গায় নির্বাচনী প্রচারে অংশগ্রহণ করেছি। আর এবার আমাদের প্রার্থী তাপস রায়ের সমর্থনে আসতে হয়েছে। আজ এখানে এসে মানুষের অভূতপূর্ব সাড়া প্রত্যক্ষ করেছি। মানুষ উন্নয়নের নিরিখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সমর্থন করছেন এবং তাঁর পাশে রয়েছেন। তিনি মানুষকে গ্যারান্টি দিচ্ছেন। আর সেই গ্যারান্টির বাতাবরণ এখন এখানেও পরিলক্ষিত হচ্ছে। এই নির্বাচনে আমাদের দলের প্রার্থী তাপস রায় বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়যুক্ত হবেন। তিনি খুবই সজ্জ্বন ব্যক্তি। এরআগেও জিতেছেন। এবারও মানুষের আশীর্বাদ নিয়ে জয়ী হবেন। ডাঃ সাহা বলেন, আমি আশা করছি মানুষ অবশ্যই প্রধানমন্ত্রীকে আশীর্বাদ করবেন। সন্দেশখালী নিয়ে সংবাদ মাধ্যমের প্রশ্নের জবাবে মুখ্যমন্ত্রী বলেন, সন্দেশখালীতে কি হচ্ছে সেটা সবাই জানেন। এখানে একজন মহিলা মুখ্যমন্ত্রী থাকা সত্ত্বেও এসব হচ্ছে। মানুষ জানেন প্রকৃত অর্থে এখানে কি হচ্ছে। সেই সঙ্গে বিরোধীদের ইন্ডি জোট নিয়েও তীব্র সমালোচনা করেন মুখ্যমন্ত্রী। 
                            সংবাদ মাধ্যমকে এদিন ত্রিপুরার বর্তমান পরিস্থিতি সম্পর্কেও অবহিত করেন ডাঃ সাহা। তিনি বলেন, ত্রিপুরার আইন শৃঙ্খলা ব্যবস্থা এখন অনেক ভালো জায়গায় রয়েছে। আগে দেশের ২৮টি প্রদেশের মধ্যে নিচের দিক থেকে আইন শৃঙ্খলা নিয়ে ত্রিপুরার স্থান ছিল পঞ্চম। আর এখন তৃতীয় স্থানে চলে এসেছে। প্রকৃত গণতন্ত্র এখন ত্রিপুরায় গেলে দেখতে পাবেন। এদিন রোড শো শেষে দলীয় প্রার্থী তাপস রায়ের মনোনয়নপত্র দাখিলের সময়ে পাশে থাকেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ