Advertisement

Responsive Advertisement

ভারতরত্ন ক্লাব সম্পাদ খুনের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আটক যুবতি

আগরতলা, ৩ মে : রাজধানী আগরতলার উষা বাজার এলাকার ভারতরত্ন ক্লাবের সম্পাদক দুর্গা প্রসন্ন দাস ওরফে ভিকি হত্যা মামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এক যুবতীকে আটক করল পুলিশ। তার নাম সুস্মিতা সরকার(২২)। ঘটনাস্থলে থাকা সিসি ক্যামেরার ফুটেজের উপর ভিত্তি করে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃত যুবতীর বাড়ি পশ্চিম ভুবনবন এলাকায়। শুক্রবার যুবতীকে তার পশ্চিম ভুবনবন এলাকার নিজ বাড়ি থেকে আটক করা হয় এবং পুলিশ এদিনই তাকে আদালতে তুলেছে। এনিয়ে মোট দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনার সঙ্গে জড়িত থাকা অভিযোগে প্রথমেই প্রদ্যুৎ ধর চৌধুরীকে গ্রেপ্তার করে। 
সরকার পক্ষের আইনজীবী জানান তিন দিনের পুলিশেমান শেষে শুক্রবার প্রদ্যুৎ ধর চৌধুরীকে আদালতে তোলা হয় এবং পুলিশের পক্ষ থেকে আরো পাঁচ দিনের পুলিশ রিমান্ড চাওয়া হয়। প্রথম তিন দিনের পুলিশ রিমান্ডে জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে প্রদ্যুৎ সূত্রধর যুবতী সুস্মিতা সরকারের জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। পরবর্তী সময় পুলিশ সিসিটিভি দেখে অভিযুক্ত যুবতীকে সনাক্ত করেও গ্রেপ্তার করে। পাশাপাশি অভিযুক্ত সুস্মিতা সরকারের ১০ দিনের পুলিশ সীমান্তের আবেদন জানায়। এই কুনের ঘটনার মাস্টারমান্ড রাজু বর্মন বলেও জিজ্ঞাসাবাদে উঠে এসেছে। ফোন হোয়াটসঅ্যাপ চ্যাট ইত্যাদিতেও তার প্রমাণ পাওয়া গিয়েছে বলে জানান সরকার পক্ষের আইনজীবী। এখনো বাকি অভিযুক্তরা অধরা তবে খুব দ্রুত তাদের ধরে এবং খুনের কাজে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার করতে পুলিশ সপ্তম হবে বলেও আসাবে তো করেন আইনজীবী।
সূত্রের খবর এই হত্যাকাণ্ডের পরিকল্পনা রাজ্যের একসময়ের দীর্ঘদিন জেলে কাটানো বর্তমানে যে কলকাতার বাগুইহাটি এলাকায় আশ্রয় নিয়েছে, তার বাড়িতে করা হয়েছিল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ