Advertisement

Responsive Advertisement

ঝড়ে বিপর্যস্ত যুবরাজনগর বিধানসভার মানুষের পাশে দাঁড়ালেন স্থানীয় বিধায়ক শৈলেন্দ্র চন্দ্র নাথ


ধর্মনগর, ৮ মে :
যুবরাজ নগর বিধানসভা কেন্দ্রের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে স্থানীয় বিধায়ক শৈলেন্দ্র চন্দ্র নাথ। গত ৫ মে কালবৈশাখী ঝড় বৃষ্টিতে দক্ষিণ বালিধুম এবং শ্রীপুরের এলাকার শব্দকর পাড়ায় প্রচুরসংখ্যক মানুষের বাড়ি ঘর ক্ষতিগ্রস্ত হয়। কাঁচা ঘর ভেঙ্গে যায়, ভেঙ্গে পড়ে গাছপালা এবং বিদ্যুতের খুঁটি। যার ফলে বিদ্যুৎ পরিষেবা বিঘ্নিত হয়ে পড়ে এলাকায়। 
ঝড়ের পরপর স্থানীয় বিধায়ক শৈলেন্দ্র চন্দ্র নাথ ক্ষতিগ্রস্ত এলাকাগুলো পরিদর্শন করেন এবং স্থানীয় মানুষদের আশ্বাস দেন দ্রুত সমস্যার সমাধানের লক্ষ্যে কাজ শুরু করার। বিধায়কের তৎপরতায় ক্ষতিগ্রস্ত এলাকার পরিস্থিতি স্বাভাবিক করার কাজ শুরু হয়। 
যে বাড়িঘর নষ্ট হয় এবং ইলেকট্রিক খুঁটি ভেঙ্গে পড়ে ওইগুলির অগ্রগতি পরিদর্শন করতে এবং ক্ষতিগ্রস্ত পরিবারকে এনডিআরএফ ফান্ড থেকে সহায়তা প্রদান করার জন্য বুধবার বালিধুম এবং শব্দকরপাড়া যান বিধায়ক। ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন এবং তাদের সমস্যা এবং কাজের অগ্রগতির বিষয়ে কথা বলেন।
 কয়েকদিন ধরে বিদ্যুৎ পরিধান সেবা বিপর্যস্ত হওয়ার ফলে যে সমস্ত এলাকাতে পানীয় জলের সর্বরাহ বন্ধ হয়ে আছে তাদেরকে ট্যাঙ্কারের মাধ্যমে পানীয় জল সরবরাহ করার জন্য ডি ডব্লিউ এস দপ্তরের সঙ্গে আলোচনা করেন বিধায়ক এবং এর প্রেক্ষিতে বুধবার বিকাল থেকেই তাদেরকে ট্যাংকারের মাধ্যমে পানীয় জল সরবরাহ শুরু হয়েছে।
 বিদ্যুৎ নিগম এবং DWS দপ্তরের কর্মচারীদেরকে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়াবার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। বিধায়কের এই তৎপরতায় খুশি ক্ষতিগ্রস্ত এলাকার মানুষ। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ