Advertisement

Responsive Advertisement

যাদের লাঠির জোর বেশি তারাই তৃণমূলের গুরুত্ব পায় বাংলায় বললেন প্রতিমা ভৌমিক

আগরতলা, ৮ মে: পশ্চিমবঙ্গের বিভিন্ন লোকসভা আসনের বিজেপি প্রার্থীদের সমর্থনে এখন প্রচার কর্মসূচিতে ব্যস্ত ত্রিপুরা রাজ্যের নেতা-মন্ত্রীরা। এই কর্মসূচির অংশ হিসেবে বর্তমানে পশ্চিমবঙ্গে অবস্থান করছেন কেন্দ্রীয় মন্ত্রী জননেত্রী প্রতিমা ভৌমিক। তিনি যেখানেই সভা করছেন সেখানে বিপুল সংখ্যক মানুষ উপস্থিত হচ্ছেন তার বক্তব্য শোনার জন্য। 
বুধবার তিনি রানাঘাট লোকসভা কেন্দ্রের অন্তর্গত রাধানগর বাজারে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীর সমর্থনে আয়োজিত জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন। সেখানে বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শাসনকালে দেশে যে সকল উন্নতি হয়েছে তার বিস্তারিত বিবরণ তুলে ধরেন প্রতিমা ভৌমিক। বিশেষ করে ত্রিপুরা সহ উত্তর-পূর্ব ভারতের যে গতিতে উন্নয়ন হয়েছে প্রধানমন্ত্রীর নেতৃত্বে এই বিষয়গুলো তিনি তুলে ধরেন সকলের সামনে। 
সেই সঙ্গে বক্তব্য রাখতে গিয়ে তিনি বাংলার বর্তমান শাসক দল তৃণমূলের তীব্র সমালোচনা করেন। তিনি বলেন, সেই দলে ভালো মানুষদের গুরুত্ব খুব কম দেওয়া হয়। যারা গুন্ডামি ও নানা ধরনের অসামাজিক কাজকর্ম করতে পারে অর্থাৎ যারা লাঠি নিয়ে মারপিট করতে পারে তৃণমূল দলে তাদের গুরুত্ব সবচেয়ে বেশি। তাই প্রকৃত অর্থে ভালো মানুষ ব্রাত্য হয়েছে আছেন বাংলায়। এই পরিস্থিতিতে মানুষ তৃণমূল কংগ্রেস ছেড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপির নীতি আদর্শে আস্তা রেখে শামিল হচ্ছেন। ফলে এবারের লোকসভা নির্বাচনে বাংলা বিজেপি ভালো ফল করবে বলে আশা ব্যক্ত করেন। 
 এদিনের সবাই তার সঙ্গে স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সাধারণ মানুষের উপস্থিতিও ছিল চোখে পড়ার মতো। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ