Advertisement

Responsive Advertisement

পশ্চিমবঙ্গে প্রচারে গিয়ে দলের রাজ্যের এক সময়ের সক্রিয় কার্যকর্তার খোঁজ নিলেন নেত্রী

আগরতলা, ৫ মে : নির্বাচনী প্রচারে রাজ্যের এক ঝাঁক বিজেপি নেতৃত্ব এখন পশ্চিমবঙ্গের রয়েছেন। এই নেতৃত্বদের মধ্যে প্রচারে রয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিকও। সে রাজ্যে প্রচারের পাশাপাশি জননেত্রী প্রতিমা ভৌমিক দলের পুরাতন কার্যকর তাদের সঙ্গেও সৌজন্য সাক্ষাতে মিলিত হচ্ছেন। 
ত্রিপুরা রাজ্যে যখন বিজেপি কার্যকর্তার সংখ্যা হাতে গোনা কয়েকজন ছিল কখনো তাদের মধ্যে একজন ছিলেন মানিক দেবনাথ, যিনি প্রতিমা ভৌমিক সহ সেই সময়ের অন্যান্য নেতৃত্বের সঙ্গে সংগঠনকে আঁকড়ে রেখেছি। এই মানিক দেবনাথ এখন পশ্চিমবঙ্গের নবদ্বীপে স্থায়ী ভাবে বসবাস করছেন। পশ্চিমবঙ্গে প্রচারে গিয়ে পুরাতন এই কার্যকর্তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন জননেত্রী প্রতিমা ভৌমিক। মানিক দেবনাথের বাড়ী গিয়ে খোঁজখবর নেন পরিবারের সকল সদস্যদের। নেত্রীকে পেয়ে মানিক দেবনাথ সহ তার পরিবারের সকল সদস্যও আপ্লুত। 
 এই বিষয়ে জননেত্রী তার সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন - ১৯৯২ এ ত্রিপুরায় হাতেগোনা বিজেপি কর্মীদের মধ্যে একজন ছৈলেংটার মানিক দেবনাথ, পেশায় তিনি ঔষধ ব্যবসায়ী। আমরা একইসাথে বহুদিন রাজনীতি করেছি, তিনি প্রদেশ কমিটির সদস্যও ছিলেন। ১৯৯৯ এ মানিক দা নবদ্বীপে চলে আসেন এবং এইখানে নিজের ব্যবসা শুরু করেন। আমার নির্বাচনী প্রাচারের কাজে নবদ্বীপ সফরের কথা জানতে পেরে মানিক দা আমায় ফোন করেন, আমি উনার বাসভবনে গিয়ে উনার এবং উনার পরিবারের সাথে দেখা করি। বহুদিন পর রাজনীতি জীবনের সহযোদ্ধা মানিক দা ও উনার পরিবারের সাথে দেখা করে আমি আনন্দিত। উনাদের আগামী দিনগুলো আরো ভালো কাটুক, উনি সুস্থ থাকুক মা ত্রিপুরাসুন্দরীর কাছে এটাই আমার প্রার্থনা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ