Advertisement

Responsive Advertisement

সুষ্ঠুভাবে ভোট গ্রহণ প্রক্রিয়া সম্পন্ন করার জন্য সকলকে ধন্যবাদ বিজেপির


আগরতলা,২৬ এপ্রিল: পূর্ব ত্রিপুরা লোকসভা কেন্দ্রের ভোট দান প্রক্রিয়া নির্বিঘ্নে সম্পন্ন হওয়ায় নির্বাচক মন্ডলী এবং ভোটের কাজে নিয়োজিত সকল কর্মচারীকে অভিনন্দন জানিয়েছে প্রদেশ বিজেপি। শুক্রবার সন্ধ্যায় সাংবাদিক সম্মেলন করে এই অভিনন্দন জানান প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য।
শুক্রবার রাজ্যের পূর্ব ত্রিপুরা লোকসভা কেন্দ্রের ভোট গ্রহণ প্রক্রিয়া সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে, এই লোকসভা কেন্দ্রে মোট ভোটার ১৩ লক্ষ ৯৬ হাজার ৬৯ জন। এর মধ্যে প্রদত্ত ভোটের হার ৭৯.৫৫ শতাংশ। এদিন সন্ধ্যারাতেও পূর্ব আসনের একাধিক ভোট কেন্দ্রে প্রায় ১০ হাজার ৫৯১ জন ভোটার লাইন রয়েছেন। তাদের টোকেন দেওয়া হয়েছে। সেই ক্ষেত্রে সব মিলিয়ে রাজ্যের পূর্ব আসনে প্রদত্ত ভোটের হার ৮০.৩১ শতাংশ ছাড়িয়ে যাবে বলে আশা করা যাচ্ছে। প্রচন্ড দাবদাহকে উপেক্ষা করে উৎসবের মেজাজে নির্বাচক মন্ডলী ভোটদান প্রক্রিয়ায় অংশ গ্রহণ করেছেন। এর জন্য নির্বাচকমণ্ডলীকে অভিনন্দন জানিয়েছেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। পাশাপাশি ভোট গ্রহণের কাজে নিযুক্ত সকল স্তরের কর্মচারীদেরও সুষ্ঠুভাবে ভোট প্রক্রিয়া সম্পন্ন করার জন্য অভিনন্দন এবং শুভেচ্ছা জানিয়েছেন তিনি।
সাংবাদিক সম্মেলনের রাজ্য বিজেপি সভাপতি জানান, দুই তিনটি স্থানে ভোট বয়কটের মাধ্যমে অশান্তির বাতাবরণ তৈরির চেষ্টা ছিল একাংশ মানুষ বিষয়টি সংশ্লিষ্ট আধিকারিকদের গোচরে আনা হয়। এই বিষয়ে পরবর্তী সময়ে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি। তিনি আরো বলেন বর্তমান সরকার রাজ্যের ক্ষমতায় আসার পর প্রতিটি নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করা হয়েছে। নির্বাচনকে সুস্থ-শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য কমিশনকে রাজ্য সরকারের তরফের সব ধরনের সহযোগিতা করা হয়েছে। এবারের লোকসভা নির্বাচনে কোন রক্তপাত ছাড়াই শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। বর্তমান সরকার মানুষের উন্নয়নের লক্ষ্যে কাজ করছে তাই মানুষ সুস্থ পরিবেশে কোন ধরনের বাধা-বিপত্তি ছাড়াই নিজের মতাধিকার প্রয়োগ করেছেন। রাজ্যের দুটি আসনে বিজেপি প্রার্থীরা বিপুল ভোটে জয়ী হবেন সেই সঙ্গে প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদী বিপুল জনমত নিয়ে আবার ক্ষমতায় আসবেন বলেও অভিমত ব্যক্ত করেন। 
 সাংবাদিক সম্মেলনে লোকসভা নির্বাচনে বিজেপির ইনচার্জ তথা মন্ত্রী প্রনজিত সিংহ রায়, মন্ত্রী সুশান্ত চৌধুরী এবং প্রদেশ বিজেপির মুখ্য প্রবক্তা সুব্রত চক্রবর্তী উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ