Advertisement

Responsive Advertisement

আসন্ন লোকসভা নির্বাচনে বাম কংগ্রেসের অশুভ জোটকে প্রত্যাখ্যান করবে মানুষ: মুখ্যমন্ত্রী

আগরতলা, ২ এপ্রিল: ত্রিপুরার আপামর জনসাধারণের বিশ্বাস এবং ভরসার অপর নাম প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাঁর সুযোগ্য নেতৃত্বে দেশ এখন বিকাশের লক্ষ্যে দ্রুত এগিয়ে যাচ্ছে। অপরদিকে রাজ্যে কমিউনিস্টদের দীর্ঘ বছরের অপশাসনের ফল এখনো ভোগ করতে হচ্ছে রাজ্যের মানুষকে। মানুষের মৌলিক চাহিদা পূরণে কিছুই করে নি তারা। তাই আসন্ন লোকসভা নির্বাচনেও মানুষ বাম কংগ্রেসের অশুভ জোটকে প্রত্যাখ্যান করবে। 
                       লোকসভা নির্বাচনকে উপলক্ষ করে মঙ্গলবার পূর্ব ত্রিপুরা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মার সমর্থনে তেলিয়ামুড়ার চাকমাঘাটে আয়োজিত নির্বাচনী জনসভায় অংশ নিয়ে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। নির্বাচনী জনসমাবেশে জাতি-জনজাতি অংশের মানুষের উপস্থিতি ও বাঁধভাঙা উচ্ছ্বাস ছিল বেশ নজরকাড়া। 
                             কৃষ্ণপুর মন্ডলের উদ্যোগে আয়োজিত এই নির্বাচনী সভায় বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, বিগত ৩৫ বছরে কি ধরনের রাজত্ব কমিউনিস্টরা করেছে সেটা সবাই দেখেছেন। কংগ্রেস জোট আমলের ৫ বছরের রাজত্বও প্রত্যক্ষ করেছেন সবাই। এই দীর্ঘ ৪০ বছরে ত্রিপুরাকে কোন জায়গায় নিয়ে গেছে তার ফল এখনো ভোগ করতে হচ্ছে। একটা সময় মনে হয়েছিল ত্রিপুরা থেকে এই জগদ্দল পাথর কমিউনিস্টদের শাসন থেকে আমরা মুক্তি পাবো কিনা। কিন্তু ২০১৪ সালে প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদি দায়িত্ব গ্রহণের পর দেশ সঠিক পথে ও সঠিক দিশায় এগিয়ে চলছে। এরপর ২০১৮ সালে প্রধানমন্ত্রী ও ভারতীয় জনতা পার্টির তদানীন্তন সভাপতি অমিত শাহের নেতৃত্বে ত্রিপুরা থেকে এই জগদ্দল পাথরকে সরানো সম্ভব হয়েছে। আর এই ৬ বছরে ভারতীয় জনতা পার্টি নেতৃত্বাধীন সরকার ত্রিপুরাতে শান্তি স্থাপন ও উন্নয়নের লক্ষ্যে কাজ করেছে। 
                            সভায় মুখ্যমন্ত্রী বলেন, আগে রাজনীতি মানেই ছিল চারিদিকে একটা অস্থিরতা। খুন, সন্ত্রাস, অগ্নিসংযোগ, ধর্ষণ সহ বিভিন্ন সহিংস ঘটনা ছিল নিত্যদিনের রুটিন। এভাবেই মানুষকে দমন পীড়নের মাধ্যমে সরকার চালিয়েছে বামফ্রন্ট। কংগ্রেস জোট সরকারের ৫ বছরের শাসনও ছিল একেবারে কমিউনিস্টদের কার্বন কপি। কমিউনিস্টদের কপি করেই সরকার চালিয়েছে তারা। এসকল অপশাসন থেকে মানুষকে মুক্তি দিতে কান্ডারী হয়ে আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাঁর সুযোগ্য নেতৃত্বে বিকাশের দিশায় দ্রুত এগিয়ে চলছে ভারত। দায়িত্ব গ্রহণের পর উত্তর পূর্বাঞ্চলের রাজ্যগুলির উন্নয়নেও সর্বোচ্চ অগ্রাধিকার দিয়েছেন তিনি। এই গোটা অঞ্চলের উন্নয়নে তিনি অ্যাক্ট ইস্ট পলিসি চালু করেছেন। তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপর মানুষের আস্থা বেড়েছে। আসন্ন লোকসভা নির্বাচনেও রাজ্যের দুটি আসনে গতবারের চাইতেও অধিক মাত্রায় ভোট পেয়ে জয়যুক্ত হবেন ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীরা। 
                            এই সভায় উপস্থিত ছিলেন জনজাতি কল্যাণ মন্ত্রী বিকাশ দেববর্মা, বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী সাহা রায়, পূর্ব ত্রিপুরা আসনের বিজেপি প্রার্থী কৃতি সিং দেববর্মা, বিজেপি প্রদেশ সম্পাদক ডেভিড দেববর্মা, এডিসির নির্বাহী সদস্য কমল কলই, কৃষ্ণপুর মন্ডলের সভাপতি তপন নম: সহ অন্যান্য বিশিষ্ট নেতৃত্ব। এর পাশাপাশি বিজেপি, আইপিএফটি ও তিপ্রা মথা তিন দলীয় জোটের হাজার হাজার কর্মী সমর্থক জনসভায় অংশ নেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ