Advertisement

Responsive Advertisement

করবুক ও অমরপুর মন্ডলের বিভিন্ন এলাকায় জন সম্পর্ক অভিযান করলেন মিমি মজুমদার

আগরতলা, ১০এপ্রিল : লোকসভা নির্বাচনকে সামনে রেখে ত্রিপুরা প্রদেশ বিজেপির প্রতিটি মোর্চা প্রচার কর্মসূচী চালিয়ে যাচ্ছে। এই কাজে পিছিয়ে নেই প্রদেশ মহিলা মোর্চাও। বরণ মহিলা মোর্চার সভানেত্রী হিসেবে মিমি মজুমদার দায়িত্ব নেওয়ার পর এই কাজে অনেক বেশী গতি এসেছে। 
লোকসভা নির্বাচনকে সামনে রেখে সভানেত্রী মহিলা মোর্চার অন্যান্য কার্যকর্তাদের নিয়ে রাজ্যের এক প্রান্ত থেকে অন্যপ্রান্তে গিয়ে প্রচার চালাচ্ছেন। এরই অংশ হিসেবে বুধবার দিন ভর প্রচার কর্মসূচী চালান গোমতী জেলার বিভিন্ন এলাকায়।
তিনি তীর্থমুখ শক্তি কেন্দ্রের অন্তর্গত বিভিন্ন এলাকায় বাড়ী বাড়ী জনসম্পর্ক কর্মসূচী পালন করেন। এই সময় সভানেত্রী মিমি মজুমদারের সঙ্গে ছিলেন করবুক মন্ডল সভাপতি অতীন্দ্র রিয়াং, অসীম ত্রিপুরা, তিপ্রা মথা দলের বিধায়ক সঞ্জয় মানিক ত্রিপুরাসহ আই পি এফ টি এবং তিপ্রামথা দলের নেতৃত্বেরা। 
পাশাপাশি এদিন সভানেত্রী মিমি মজুমদার কিছু সভা ও করবুক মন্ডলের অন্তর্গত আরো কিছু এলাকা এবং অমরপুর মন্ডলের অন্তর্গত বিভিন্ন এলাকায় জন সম্পর্ক অভিযান কর্মসূচী পালন করেন। তিনি এদিন বিভিন্ন পাহাড়ী ও প্রত্যেন্ত এলাকায় পায়ে হেঁটে গিয়ে নানা বয়সী মানুষের সঙ্গে কথা বলেন এবং তাদের সুবিধা অসুবিধার কথা শুনেন। বিজেপি সরকার আসার পর কী কী সহায়তা পেয়েছেন তা জানেন। সেই সঙ্গে বিজেপি প্রার্থীকে বিপুল ভোটে জয়ী করার জন্য ভোটারদের কাছে আহ্বান রাখেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ