Advertisement

Responsive Advertisement

অযোধ্যার উদ্দেশ্যে রওনা দিল তৃতীয় ট্রেন, মুখ্যমন্ত্রী সবুজ পতাকা নেড়ে ট্রেনের যাত্রা শুরু করান


আগরতলা, ২৭ ফেব্রুয়ারী: অযোধ্যার রাম মন্দির দর্শনে রাজ্য থেকে তৃতীয় ট্রেন রওনা হল মঙ্গলবার। রাজধানী আগরতলার বাধারঘাট স্টেশনে এই আস্থা ট্রেনকে সবুজ পতাকা নাড়িয়ে ফ্ল্যাগ অফ করেন রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা। এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, বিধায়ক কিশোর বর্মন, বিধায়ক তফাজ্জল হোসেন, বিজেপির সদর শহর জেলা কমিটির সভাপতি অসীম ভট্টাচাৰ্য সহ অন্যান্যরা।
অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা বলেন, ভারতের আস্থা শ্রী রাম। ‌গত বাইশ জানুয়ারি অযোধ্যায় রাম মন্দির প্রতিষ্ঠার পর থেকে গোটা দেশ রামময় হয়ে উঠেছে। মুখ্যমন্ত্রী আরো বলেন গোটা দেশ আজ রাম ময় ভগবান রামের প্রতি আস্থা জানিয়েছেন গোটা দেশবাসী। আর কিছুদিনের মধ্যে আমবাসা স্টেশন থেকেও আরো একটি ট্রেন পুণ্যার্থীদেরকে নিয়ে অযোধ্যার উদ্দেশ্যে রওয়ানা দেবে বলেও জানান মুখ্যমন্ত্রী এদিন। রাজ্য মন্ত্রিসভার সদস্যদেরও রাম মন্দির দেখতে যাওয়ার কথা ছিল কিন্তু উদ্বোধনের পর লাখ লাখ মানুষের ভিড় মন্দির চত্বরে রয়েছে তাই আপাতত কিছুদিনের জন্য ভিআইপিদের নিয়ে যাওয়ার বিষয়ে স্থগিতাদেশ দেওয়া হয়েছে।
দীর্ঘ ৫০০ বছরের প্রতিক্ষাড় পর অবশেষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত ধরে অযোধ্যায় ভগবান শ্রী রামচন্দ্রের প্রাণ প্রতিষ্ঠা হয়েছে। তারপর থেকে এখানে ভক্তদের ভিড় লেগেছে। দেশের অন্যান্য প্রান্তের সঙ্গে তাল মিলিয়ে রাজ্য থেকেও প্রচুর সংখ্যক মানুষ রাম মন্দির দর্শন করতে যাচ্ছেন। ইতিমধ্যে বহু মানুষ রাম মন্দির দর্শন করেন নির্বিঘ্নে রাজ্যে ফিরে এসেছেন। আগামী দিনেও এভাবে আরো মানুষ রাম মন্দির দর্শন করতে যাবেন বলে আশা ব্যক্ত করেন ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য।
এদিন রেলওয়ে স্টেশনে যাত্রীদের পাশাপাশি তাদের পরিবারের লোকজন এসেছিলেন ভক্তদের।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ