Advertisement

Responsive Advertisement

অস্ত্রসহ এনএলএফটি জঙ্গি গোষ্ঠীর ৫ সদস্য ত্রিপুরা পুলিশের কাছে আত্মসমর্পন করলো

আগরতলা, ১৫ জানুয়ারি: অস্ত্রসহ রাজ্যের নিষিদ্ধ জঙ্গি সংগঠন এনএলএফটি (পিডি) গোষ্ঠীর পাঁচ সদস্য পুলিশের গোয়েন্দা শাখার কাছে আত্মসমর্পণ করেছে। রাজ্য পুলিশের গোয়েন্দা শাখার মুখ্য কার্যালয়ের তরফে এক বিবৃতিতে এই সংবাদ জানানো হয়েছে।
আত্মসমর্পনকারী এই ৫ জন হলো উত্তর জেলার আনন্দবাজার থানাধীন বাগিচন্দ্র পাড়ার বাসিন্দা নেতাজয় রিয়াং (৩৩), মোহনদা রিয়াং (৩৬), সুকুমার রিয়াং (২৭), কিরণজিৎ রিয়াং (২০) এবং বিষ্ণুরাম রিয়াং (২৬)। সেই সঙ্গে তারা একটি পয়েন্ট ২২চাইনিজ পিস্তল, পয়েন্ট ২২ দুটি চাইনিজ রাইফেল, পয়েন্ট ২২ লাইভ রাউন্ড গুলি১৭টি, ৭০ মিমি শর্ট বন্দুকের শেল ১০টি, ১০টি চাইনিজ পোর্ট সহ একটি ওয়াকি টকি, মোট ৭৭০ টাকা বাংলাদেশী মুদ্রা, দুটি বাংলাদেশী মোবাইল সিম কার্ড, ৫টি চাঁদার নোটিশ এবং ৫টি চাঁদার রশিদ তাদের কাছ থেকে পাওয়া গেছে।
এনএলএফটি (পিডি) এর এই দলটি বাংলাদেশ জুড়ে খুব সক্রিয় বলে বিবৃতিতে জানানো হয়েছে। বিবৃতিতে আরও জানানো হয়েছে, গত বছরের জানুয়রি মাসে এনএলএফটি ক্যাডার ত্রিপুরা পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে। এখনও পর্যন্ত, এনএলএফটি-র ২৬ জন সক্রিয় সদস্য ত্রিপুরা পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ