Advertisement

Responsive Advertisement

জন্মদিনে শুভেচ্ছায় ভাসলেন রাজ্যের মূখ্যমন্ত্রী



আগরতলা, ৮ জানুয়ারি: জন্মদিনের মতো বিশেষ দিনে তাঁর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও মঙ্গল কামনায় টেলিফোনে দেশের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু ও উপ রাষ্ট্রপতি জগদীপ ধনকরের শুভেচ্ছা বার্তা পেলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। একই সঙ্গে সোমবার মুখ্যমন্ত্রীর জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জ্ঞাপন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সহ দেশের বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্বগণ। সম্পূর্ন সৌহার্দ্য ও আন্তরিক সদিচ্ছা প্রদর্শনের মধ্য দিয়ে ডা: সাহাকে জন্মদিনের উষ্ণ শুভেচ্ছা জানালেন দেশের শীর্ষ রাজনৈতিক মহল। 
                এক্স (পূর্বে টুইটার নামে পরিচিত) হ্যান্ডেলে জানানো শুভেচ্ছা বার্তায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ডা: মানিক সাহার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন। শুভেচ্ছা জ্ঞাপন করে প্রধানমন্ত্রী লিখেছেন, ত্রিপুরার অগ্রগতিকে এগিয়ে নিয়ে যেতে মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহার প্রচেষ্টা প্রশংসনীয়। ত্রিপুরার মুখ্যমন্ত্রী ডা: মানিক সাহা জিকে জন্মদিনের শুভেচ্ছা। তাঁর সুযোগ্য নেতৃত্বে ত্রিপুরা সামনের দিকে এগিয়ে চলছে। সমাজের গরীব ও প্রান্তিক মানুষের কাছে উন্নয়নের সুফল পৌঁছে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। মানুষের সেবায় তাঁর দীর্ঘায়ু কামনা করছি।
     কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ লিখেছেন, ত্রিপুরার মুখ্যমন্ত্রী ডা: মানিক সাহা জিকে জন্মদিনের শুভেচ্ছা। মোদীজির দৃষ্টিভঙ্গি অনুসরণ করে ত্রিপুরায় শান্তি ও সমৃদ্ধির পথ প্রশস্ত করতে আপনার নেতৃত্ব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আপনার দীর্ঘ ও সুস্থ জীবনের জন্য প্রার্থনা করছি।
                   এর পাশাপাশি এই বিশেষ দিনে মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শুভানুধ্যায়ীগণ। বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রী থেকে শুরু করে কেন্দ্রীয় মন্ত্রী, সংসদ সদস্য, বিধায়ক সহ অন্যান্য বিশিষ্ট প্রবীণ রাজনীতিকগণও ডা: সাহাকে তাঁর বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা বার্তায় প্রায় সকলেই ত্রিপুরার সার্বিক অগ্রগতির জন্য মুখ্যমন্ত্রী ডা: সাহার ভূয়সী প্রশংসা করেছেন। বরাবরই এক ত্রিপুরা শ্রেষ্ঠ ত্রিপুরা ও এক ভারত শ্রেষ্ঠ ভারত গড়ে তুলতে আন্তরিক দৃষ্টিভঙ্গি নিয়ে কাজ করছেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। উল্লেখ্য, এদিন এক্স (পূর্বে টুইটার নামে পরিচিত) হ্যান্ডেলে দিনভর ট্রেন্ড তালিকায় অগ্রভাগে ছিলেন মুখ্যমন্ত্রী।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ