Advertisement

Responsive Advertisement

প্রদেশ নেতৃত্বদের নিয়ে আগরতলায় বিজেপির সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত

আগরতলা, ৩ জানুয়ারী : বুধবার রাজধানী আগরতলার শহীদ ভগৎ সিং যুব আবাসে অনুষ্ঠিত হল ত্রিপুরা প্রদেশ বিজেপি'র সাংগঠনিক বৈঠক। দলীয় পতাকা উত্তোলন ও প্রদীপ প্রজ্জ্বলন এবং সমবেত বন্দেমাতরম সংগীতের মাধ্য দিয়ে বৈঠকের সূচনা হয়। উপস্থিত ছিলেন প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য্য, মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা, প্রাক্তন উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা, আসাম ও ত্রিপুরা প্রদেশের সংগঠন মহামন্ত্রী রবীন্দ্র রাজু, প্রদেশের পদাধিকারীরা, মোর্চার সভাপতিরা মিডিয়া ইনচার্জ, মুখ্য প্রবক্তা, আই.টি ইনচার্জ, জেলা সভাপতিরা এবং বিভিন্ন সংস্থার চেয়ারম্যানরাসহ অন্যান্য নেতৃত্ব।
সভায় স্বাগত ভাষন রাখেন প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য, শোকপ্রস্তাব পাঠ করেন প্রদেশ সম্পাদিকা মৌসুমী দাস, রাম জন্মভুমির আন্দোলনের ইতিহাস নিয়ে আলোচনা করেন প্রদেশ সহ সভানেত্রী পাপিয়া দত্ত, রাজনৈতিক প্রস্তাব পেশ করেন প্রদেশ সাধারণ সম্পাদক অমিত রক্ষিত, রাজনৈতিক প্রস্তাবের উপর বিস্তারিত আলোচনা করেন প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা এবং প্রদেশ সহ সভাপতি ডা অশোক সিনহা।
তিন রাজ্যের নির্বাচনে বিজেপির বিপুল জয়ের উপর প্রতিবেদন পেশ করেন প্রদেশ সহ সভাপতি তাপস ভট্টাচার্য। গত ২২ এবং ২৩ ডিসেম্বর বিজেপির রাষ্ট্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত বিজেপির রাষ্ট্রীয় পদাধিকারী সভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং রাষ্ট্রীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা'র ভাষন নিয়ে বিস্তারিত আলোচনা করেন প্রদেশ সাধারণ সম্পাদক বিপিন দেববর্মা।
আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে সংগঠন এবং সাংগঠনিক কার্যপদ্ধতি নিয়ে বিস্তারিত আলোচনা করেন সংগঠন মহামন্ত্রী রবীন্দ্র রাজু। মাননীয় মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা রাজ্যের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের পরিসংখ্যা নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন। সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ভাষন রাখেন প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য। পরিশেষে জাতীয় সংগীতের মাধ্যমে আজকের সাংগঠনিক বৈঠকের সমাপ্তি হয়। বৈঠক শেষে ত্রিপুরা প্রদেশ বিজেপি মিডিয়া ইনচার্জ সুনীত সরকার। 
এদিকে সভা শুরুর আগে প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য সাংবাদিকদের বলেন, লোকসভা নির্বাচনকে সামনে রেখে গত ২২ এবং ২৩ ডিসেম্বর দিল্লিতে রাষ্ট্রীয় পদাধিকারীদের বৈঠক সংঘটিত হয়। এই বৈঠকে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাসহ অন্যান্য নেতৃত্ব উপস্থিত ছিলেন। সেই বৈঠকে লোকসভা নির্বাচনকে সামনে রেখে কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এই সিদ্ধান্তের ভিত্তিতে এদিনের বৈঠকের আয়োজন। এদিনের বৈঠকে প্রদেশ নেতৃত্ব বিধায়ক সকলে সামিল থাকবেন। দিল্লির সিদ্ধান্তগুলি সকলকে জানানো এবং আগামী লোকসভা নির্বাচনকে সামনে রেখে সংগঠনকে আরো মজবুত করা এবং মূল লক্ষ্য প্রধানমন্ত্রী হিসেবে আবারো নরেন্দ্র মোদীকে পুনরায় ক্ষমতায় প্রতিষ্ঠিত করার বিষয় নিয়ে আলোচনা করা হবে। সেই সাথে রাজ্যের দুটি লোকসভা আসনে যেন বিজেপি প্রার্থীরা জয়ী হন এবং প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর হাতকে শক্তিশালী করার অঙ্গীকার নিয়ে বৈঠক অনুষ্ঠিত হবে।
 অপরদিকে প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী যীষ্ণু দেব বর্মন বলেন, লোকসভা নির্বাচন, রাম মন্দিরের আনুষ্ঠানিক উদ্বোধন সহ সাংগঠনিক ইত্যাদি বিষয় নিয়ে চিন্তন করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ