Advertisement

Responsive Advertisement

নিষিদ্ধ জঙ্গি সংঘঠন এনএলএফটি'র(বিএম) আরো এক সদস্যর আত্মসমর্পণ

আগরতলা, ৭ জানুয়ারি : রাজ্যের নিষিদ্ধ জঙ্গি সংঘঠন এনএলএফটি (বিশ্ব মোহন) গোষ্ঠীর আরো এক সদস্য স্বাভাবিক জীবনে ফিরে এলো। রবিবার সীমান্ত রক্ষী বাহিনী বি এস এফ'র কাছে আত্মসমর্পণ করে। 
এদিন ধলাই জেলার ছামনুর অন্তর্গত মনোরঞ্জন এলাকার বর্ডার আউট পোষ্টের (বিওপি) ১২৬ নম্বর ব্যাটেলিয়ানের বিএসএফ'র কাছে আত্মসমর্পণ করে। বিএসএফ'র ত্রিপুরা ফ্রন্টিয়ার্সের জনসংযোগ আধিকারীক এক বিবৃতিতে এই সংবাদ জানিয়েছেন।
বিবৃতিতে আরো উল্লেখ করা হয়েছে আত্মসমর্পণকারী এনএলএফটি জঙ্গির নাম উদয় মানিক জাতিয়া, তার বাড়ী গোমতী জেলার কিল্লা থানাধীন তুলসীরামবাড়ি এলাকায়। সে বিএসএফকে জানিয়েছে ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে এনএলএফটি (বিএম) গোষ্ঠীতে যোগ দিয়েছিল। বিএসএফ ত্রিপুরা ফ্রন্টিয়ারের জনসংযোগ আধিকারীক আরো জানিয়েছেন, হিংসার পথ ছেড়ে সমাজের মূল স্রোতে ফিরে স্বাভাবিক জীবন যাপন করার কথা চিন্তা করে উদয় মানিক জমাতিয়া আত্মসমর্পণ করার সিদ্ধান্ত নিয়েছেন।
বিবৃতিতে আরও উল্লেখ করা হয়েছে, রাজ্যে গত কয়েক দশক ধরে জঙ্গিদের দৌরাত্ব রয়েছে। কেন্দ্রীয় সংস্থা এবং রাজ্য সরকারের চেষ্টার সাম্প্রতিক কালে এনএলএফটি (বিশ্ব মোহন) গোষ্ঠীর বেশ কয়েকজন সদস্য সমাজের মূল স্রোতে ফিরে এসেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ