Advertisement

Responsive Advertisement

আগরতলা পুর নিগমের দক্ষিণ জয়নগর এলাকা পরিদর্শন করলেন মেয়র

আগরতলা, ২০ জানুয়ারি: আগরতলা দক্ষিণ জয়নগরের ঘোষপাড়ার রাস্তা ও ড্রেনের সমস্যা দ্রুত সুরাহার আশ্বাস দিলেন আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার।
 আগরতলা পুর নিগমের নতুন বোর্ড গঠিত হওয়ার পর সাধারণ মানুষের সুবিধার কথা চিন্তা করে প্রতিটি ওয়ার্ডেই ব্যাপক কাজ হচ্ছে। বিশেষ করে পূর্বতন পুর বোর্ডের সময়ের যে সকল এলাকায় নাগরিক সুবিধার বিষয়টি গুরুত্ব দেওয়া হয়নি সেই সকল জায়গা গুলিতে তৎপরতার সঙ্গে কাজ করা হচ্ছে। রাস্তার ড্রেন পানীয় জলসহ অন্যান্য পরিকাঠামো উন্নয়ন করা হচ্ছে। এর জন্য পর্যাপ্ত পরিমাণ বাজেট বরাদ্দ করা হয়েছে প্রতিটি ওয়ার্ডে। 
আগরতলা দক্ষিণ জয়নগরের ঘোষপাড়ার রাস্তাটি আগের পুরো বোর্ডের সময় থেকে বেহাল অবস্থায় পড়ে আছে। রাস্তার পাশে জল নিকাশের জন্য নেই পাকা ড্রেন। স্বাভাবিক ভাবেই চলাচল করতে যেমন লোকজনের সমস্যা হয়, তেমনি বর্ষাকালে ড্রেন না থাকায় জল ঢুকে যায় স্থানীয় এলাকার বাড়ি ঘরে।
এতে নানা ধরনের অসুবিধার সম্মুখীন হচ্ছেন স্থানীয় এলাকার লোকজন। এসব সমস্যা সুরাহার কথা জানিয়ে আসছেন লোকজন। তাদের সমস্যার কথা জানানো হয়েছে মেয়রকে। তাদের সমস্যার সমাধানের কথা চিন্তা করে শনিবার মেয়র দীপক মজুমদার, কর্পোরেটর তুসার কান্তি ভট্টাচার্য সহ স্থানীয় কর্পোরেটর এলাকাটি পরিদর্শন করেন। পাশাপাশি স্থানীয় লোকজনদের সঙ্গে কথা বলেন।
পরে মেয়র সংবাদ মাধ্যমকে জানান আগরতলা শহরে অনেক রাস্তা ড্রেন তৈরি করা হচ্ছে। এই এলাকার রাস্তা তৈরি করে দেওয়া হবে। তবে রাস্তার কাজ করার জন্য জায়গার সমস্যা আছে কিনা বা বেদখল আছে কিনা তা নিয়ে এই মাসের মধ্যে স্থানীয়দের সঙ্গে কথা বলা হবে। সহসাই সমস্যা সুরাহা করা হবে বলে আশ্বাস দেন তিনি। মেয়রের কাছ থেকে আশ্বাস পেয়ে খুশি ব্যক্ত করেন সাধারণ মানুষ। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ