Advertisement

Responsive Advertisement

অযোধ্যায় রাম মন্দির উদ্বোধনকে সামনে রেখে প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে জগন্নাথ জিউ মন্দিরে স্বচ্ছতা অভিযানে মুখ্যমন্ত্রী

আগরতলা, ১৪ জানুয়ারি: আগামী ২২ জানুয়ারি উত্তরপ্রদেশের অযোধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত ধরে উদ্বোধন হতে যাচ্ছে ঐতিহাসিক রাম মন্দির। এই ঐতিহাসিক কর্মসূচিকে সামনে রেখে দেশবাসীর উদ্দেশ্যে প্রধানমন্ত্রী আহ্বান রেখেছেন ১৪ জানুয়ারি থেকে ২২ জানুয়ারি পর্যন্ত সমস্ত মন্দির ও তীর্থস্থান পরিষ্কার পরিচ্ছন্ন রাখার। প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে রবিবার সকালে আগরতলার জগন্নাথ জিউ মন্দিরে স্বচ্ছতা অভিযানে অংশগ্রহণ করেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। রাজ্যের সকল অংশের মানুষের কাছে এই কার্যক্রমে অংশগ্রহণ করার আহ্বান জানান তিনি। আগামী ২২ জানুয়ারি পর্যন্ত এই মহান কর্মযজ্ঞে সামিল হয়ে বিভিন্ন মন্দির পরিসরকে পরিচ্ছন্ন করে তুলতে সকলের উদ্দেশ্যে আহ্বান রাখেন তিনি। 
                   মুখ্যমন্ত্রী ডা: সাহা বলেন, দীর্ঘ প্রায় ৫০০ বছর ধরে মানুষ অপেক্ষায় ছিল। অবশেষে রাম মন্দির উদ্বোধন হতে চলেছে। আগামী ২২ জানুয়ারি অযোধ্যায় ভব্য রাম মন্দির উদ্বোধন ও রাম লালার প্রাণ প্রতিষ্ঠা হবে। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত ধরে এই ঐতিহাসিক কর্মসূচি রূপায়িত হবে। এই উপলক্ষে প্রধানমন্ত্রীর আহ্বানকে সামনে রেখে দলের কার্যকর্তাদের সাথে নিয়ে আজ বড়দোয়ালী বিধানসভা কেন্দ্রের অধীন জগন্নাথ জিউ মন্দিরে স্বচ্ছতা অভিযানে অংশগ্রহণ করি।
                 এই কর্মসূচিতে মুখ্যমন্ত্রী সহ উপস্থিত ছিলেন আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার, পুর কর্পোরেটর রত্না দত্ত সহ ভারতীয় জনতা পার্টির কার্যকর্তাগণ। উল্লেখ্য, এদিন ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে রাজধানী আগরতলা সহ রাজ্যের বিভিন্ন জায়গায় মন্দির ও তীর্থস্থান চত্বরে স্বচ্ছতা কর্মসূচি রূপায়ণ করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ