Advertisement

Responsive Advertisement

প্রদেশ বিজেপির উদ্যোগে আগরতলায় মিডিয়া কর্মশালা অনুষ্ঠিত

আগরতলা, ১৩ জানুয়ারি : ত্রিপুরা প্রদেশ বিজেপি'র উদ্যোগে শনিবার আগরতলায় এক মিডিয়া কর্মশালা অনুষ্ঠিত হয়। রাজধানী আগরতলার কৃষ্ণনগর এলাকার প্রদেশ বিজেপি কার্যালয়ে আয়োজিত এদিনের এই কর্মশালায় উপস্থিত ছিলেন দলের সর্বভারতীয় মিডিয়া মুখপাত্র ডক্টর অজয় আলোক, প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, প্রদেশ সহ-সভাপতি সুবল ভৌমিক, সহ-সভাপতি তাপস ভট্টাচার্য, সংখ্যালঘু মোর্চার প্রদেশ সভাপতি বিল্লাল মিয়া, প্রদেশ মুখ্য মুখপাত্র সুব্রত চক্রবর্তী, মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য, মহিলা মোর্চার সভা নেত্রী মিমি মজুমদার, প্রদেশ মহিলা মোর্চার ইনচার্জ চামেলী সাহা প্রমুখ।
 কর্মশালা শুরুর আগে সর্বভারতীয় মিডিয়া মুখপাত্র ডক্টর অজয় আলোক উপস্থিত সংবাদ মাধ্যমকে বলেন, বিজেপির তরফে সারাদেশ জুড়ে এই ধরনের মিডিয়া কর্মশালার আয়োজন করা হচ্ছে। এই সকল কর্মশালায় প্রদেশ জেলা এবং বিভিন্ন মোর্চার কার্যকর্তারা অংশ নেন। সকলে মিলে পরিকল্পনা নেওয়া হয় কি করে আরো ব্যাপক অংশের মানুষের কাছে সংগঠনকে পৌঁছে দেওয়া যায়। সরকারের কাজকর্ম গুলো সম্পর্কে মানুষকে অবগত করা যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাজকর্ম সম্পর্কে মানুষকে অবগত করা, যে নীতির মাধ্যমে দেশের নানা পরিবর্তন আসছে সেই সম্পর্কে মানুষকে জানানো।
 পাশাপাশি মিডিয়া কর্মশালার মধ্য দিয়ে লোকসভা নির্বাচনের আগে পঞ্চায়েত এবং গ্রামীন এলাকাগুলোতে কি করে আরো ব্যাপক ভাবে পৌঁছা যায়। মিডিয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে কি করে আরো বেশি সক্রিয় হওয়া যায়। দল এবং সংগঠনের নীতি আদর্শ কি করে আরো বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছে দেওয়া যায়। বিশেষ করে যে সকল জায়গায় বিজেপি সরকার ক্ষমতায় রয়েছে সেখানে দলের দায়িত্ব আরো অনেক বেশি সংগঠন এবং সরকারের কাজকর্ম মানুষের মধ্যে পৌঁছে দেওয়ার বিষয়ে। তাই দলের কাছে ত্রিপুরা রাজ্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি জায়গা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ