Advertisement

Responsive Advertisement

শান্তিরবাজার পুর পরিষদের উদ্দ্যোগে অনুষ্ঠিত বিকাশ মেলা

শান্তিরবাজার, ১ডিসেম্বর: প্রতি ঘরে সুশাসনকে কেন্দ্রকরে শান্তিরবাজার পুর পরিষদের কার্যালয়ে অনুষ্ঠিত হয় বিকাশ মেলা। আজকের এই অনুষ্ঠানের প্রদীপ প্রজ্বলনের মধ্যদিয়ে শুভ সূচনাকরলেন শান্তিরবাজার পুর পরিষদের চেয়ারম্যান সপ্না বৈদ্য। পুর পরিষদের উদ্দ্যোগে আয়োজিত আজকের এই বিকাশ মেলায় উপস্থিতছিলেন শান্তিরবাজার পুর পরিষদের চেয়ারম্যান সপ্না বৈদ্য, ভাইস চেয়ারম্যান সত্যব্রত সাহা, পুর পরিষদের চিফ এক্সিউটিভ অফিসার তথা শান্তির বাজার মহকুমাশাসক অভেদানন্দ বৈদ্য সহ অন্যান্যরা।
আজকের অনুষ্ঠানে বিভিন্ন লাইন ডিপার্টমেন্টের কর্মীদের উপস্থিতিতে লোকজনদের বিভিন্ন পরিষেবা প্রদানকরাহয়। এরমধ্যে রয়েছে বিদ্যুৎ দপ্তর, মৎস দপ্তর, কৃষি দপ্তর,স্বাস্থ্য দপ্তর সহ অন্যান্য দপ্তর। সকল দপ্তরের কর্মীরা বিকাশ মেলায় আগত লোকজনদের বিভিন্ন পরিষেবা প্রদানকরেন। আজকের এই বিকাশ মেলায় পি আর টি সি, ওবিসি, এস সি ও ম্যারেজ সার্টিফিকেট করার জন্য ব্যাপকহারে লোকসমাগম ঘটে। অনুষ্ঠানে মৎস্য দপ্তরের উদ্দ্যোগে কিছুসংখ্যক বেনিফিসারীর মধ্যে মাছধরার জাল, মাছ রাখার জন্য ডীপ ফ্রীজ ও মাছে রোগে আক্রমন নাকরারজন্য ঔষধ দেওয়াহয়। অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দরা ও কাউন্সিলাররা সকলের হাতে মৎস্যদপ্তরের দেওয়া সামগ্রীগুলি তুলে দেয়।
আজকের এই বিকাশমেলার গুরত্ব সম্পর্কে সংবাদমাধ্যমের সামনে জানালেন শান্তির বাজার মহকুমাশাসক অভেদানন্দ বৈদ্য। পুর পরিষদের উদ্দ্যোগে আয়োজিত আজকের এই বিকাশ মেলায় শান্তির বাজার পুর এলাকার লোকজনেরা ব্যাপকহারে অংশগ্রহন করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ