Advertisement

Responsive Advertisement

সখীচরণ বিদ্যানিকেতন স্কুলের গেটের সামনে গাড়ি রাখায় ক্ষুব্ধ পড়ুয়াদের রাস্তা অবরোধ



 আগরতলা, ১৪ডিসেম্বর : রাজধানী আগরতলার নেতাজি রোড এলাকার সখীচরণ বিদ্যানিকেতনের গেট বন্ধ করে গাড়ি রাখার প্রতিবাদে বৃহস্পতিবার রাস্তা অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে ছাত্রছাত্রীরা। স্কুলের ছাত্রছাত্রী এবং শিক্ষক শিক্ষিকাদের অভিযোগ অভিযোগ প্রতিদিন স্কুলের সামনের রাস্তা জুড়ে বিভিন্ন পণ্যবাহী গাড়ি দাঁড়িয়ে থাকে। এমনকি স্কুলের গেটের সামনেও গাড়িসহ বিভিন্ন নির্মাণ সামগ্রী ফেলে রাখা হয়। ফলে ছাত্রছাত্রীদের স্কুলে যেতে সমস্যায় পড়তে হয়। এই বিষয়টি একাধিকবার গাড়ি চালক সহ যারা নির্মাণ সামগ্রী ফেলে রাখে তাদেরকে জানানো হলেও কেউ তাদের কথা শুনছে না। এভাবে নির্মাণ সামগ্রী ফেলে রাখার কারণে নিত্যদিন ছোটখাটো দুর্ঘটনা লেগে থাকে। এই অবস্থায় ক্ষুব্ধ হয়ে এদিন রাস্তা অবরোধ করে ছাত্রছাত্রীরা। স্কুলের প্রাথমিক বিভাগের প্রধান শিক্ষিকাও তাদের এই সমস্যার কথা সংবাদ মাধ্যমকে জানান। 
ছাত্র-ছাত্রীদের অভিভাবকরাও স্কুলের সামনের যানজটের সমস্যার কথা জানান। যানজট এবং নির্মাণ সামগ্রী ফেলে রাখার কারণে সময় মত স্কুলে পৌঁছতেও সমস্যা হচ্ছে। অভিভাবকদের বক্তব্য যেহেতু এটি বাণিজ্যিক এলাকা রাস্তায় গাড়ি দাঁড়াতেই পারে। তবে স্কুলের সামনের জায়গাটা ছেড়ে যেন গাড়ি দাঁড়ায়। এতে ছাত্র-ছাত্রীদের স্কুলে প্রবেশের সমস্যা হবে না।
রাজধানীর ব্যস্ততম নেতাজি সুভাষ রোডে ছাত্র-ছাত্রীদের অবরোধের খবর পেয়ে সঙ্গে সঙ্গে ছুটে আসে ট্রাফিক পুলিশ। ছাত্র-ছাত্রীদের বুঝিয়ে এদিনের মতো রাস্তা অবরোধ মুক্ত করে। সেই সঙ্গে স্কুলের সামনে যাতে গাড়িসহ নির্মাণ সামগ্রী ফেলে না রাখা হয় সেদিকে গুরুত্ব দেবে বলেও আশ্বাস দেওয়া হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ