Advertisement

Responsive Advertisement

পিকনিকের আনন্দের আমেজে মোহনপুরের মত বিনিময় সভায় মন্ত্রী রতন লাল নাথ

মোহনপুর, ৩০ ডিসেম্বর: ফটিকছড়ার প্রাকৃতিক মনোরম স্নিগ্ধ পরিবেশে শনিবার মোহনপুর বিধানসভা কেন্দ্রে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন এলাকার বিধায়ক তথা বিদ্যুৎ দপ্তর এবং কৃষি ও কৃষক কল্যান দপ্তরের মন্ত্রী রতন লাল নাথ।
মন্ত্রী সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, বিজেপির নীতি অনুসারে বৎসরের ৩৬৫ দিনই পার্টির কার্যকলাপ করা প্রয়োজন। আর সেই দিশাতেই চলছে কার্যকর্তারা। এই মনোরম পরিবেশ ফটিকছড়া চা বাগানে এসে সবার সাথে মিলিত হয়ে এবং সবার সুখ দুঃখ মিলেমিশে একাকার হয়ে সবার সাথে আলোচনা হচ্ছে । আগামী দিনে শুধু মোহনপুর বিধানসভা ই নয়, গোটা মোহনপুর মহকুমাকে কি ভাবে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া যায় সে বিষয়ে যথেষ্ট গুরুত্বপূর্ণ ভাবে আলোচনা রাখা হয় এদিনের সভায়। মন্ত্রীর পাশাপাশি উপস্থিত ছিলেন মোহনপুর মন্ডলের মণ্ডল সভাপতি ধীরেন্দ্র দেবনাথ, মোহনপুর পৌর পরিষদের চেয়ারপার্সন অনিতা দেবনাথ, ভাইস চেয়ারম্যান শংকর দেব। মোহনপুর পঞ্চায়েত সমিতির চেয়ারপার্সন রিনা দেববর্মা ভাইস চেয়ারম্যান রাকেশ দেব সহ অন্যান্য নেতৃত্বরা।
পাশাপাশি ব্যাপক হারে উপস্থিত ছিলেন এলাকার বয়োজ্যেষ্ঠ প্রবীণ নাগরিকরা। এই মতবিনিময় সভা শেষে পিকনিকের আনন্দের মধ্য দিয়ে হয় দুপুরবেলার খাবার দাবার এবং নাচ গান হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ