Advertisement

Responsive Advertisement

৬ আগরতলা মন্ডলের সাড়া জাগানো বিজয় মিছিল করল বিজেপি


আগরতলা, ৫ ডিসেম্বর : মধ্যপ্রদেশ রাজস্থান এবং ছত্রিশগড় রাজ্যে বিজেপির বিপুল জয়ের প্রেক্ষিতে দেশের বিভিন্ন প্রান্তের দলের কর্মী সমর্থকরা উচ্চশিত। কারণ এই নির্বাচনকে আগামী বছরের লোকসভা নির্বাচনের সেমিফাইনাল ম্যাচ হিসেবে উল্লেখ করেছেন রাজনৈতিক বিশ্লেষকরা। তাই ধরে নেওয়া যায় আগামী লোকসভা নির্বাচনে আবারো বিপুল সমর্থন নিয়ে নরেন্দ্র মোদির নেতৃত্বে কেন্দ্রের ক্ষমতায় আসছে বিজেপি। তিন রাজ্যের জয়ের খুশির বাইরে নয় এ রাজ্যও, রাজ্যের বিভিন্ন প্রান্তে তাই এখন বিজয় মিছিলের আয়োজন করা হচ্ছে। এরই অংশ হিসেবে মঙ্গলবার বিকেলে ৬ আগরতলা মন্ডলের উদ্যোগে বিজয় মিছিলের আয়োজন করা হয়। এই মিছিলটি রাজধানীর জিবি বাজার থেকে শুরু হয়ে মন্ডলের বিভিন্ন এলাকা পরিক্রমা করে। মিছিলে উপস্থিত ছিলেন প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য, প্রদেশ সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্ত, কর্পোরেটর লতা নাথসহ মন্ডলের অন্যান্য নেতৃত্ব ও কার্যকর্তারা।
মিছিল শুরুর আগে প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য বলেন, মধ্যপ্রদেশ রাজস্থান এবং ছত্রিশগড়ে বিধানসভা নির্বাচনে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির নেতৃত্বে বিজেপি বিপুল সমর্থন নিয়ে ক্ষমতায় এসেছে। ২০২৪ সালের লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদী আবার প্রধানমন্ত্রী হচ্ছেন তা সুনিশ্চিত হয়ে গিয়েছে। তাই রাজ্যের বিভিন্ন জায়গায় কার্যকর্তারা বিজয় উৎসব পালন করছেন। এই বিপুল জয়ের জন্য ত্রিপুরা প্রদেশ বিজেপি তরফে প্রধানমন্ত্রী, রাষ্ট্রীয় সভাপতি জেপি নাড্ডা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানিয়েছেন রাজীব ভট্টাচার্য। 
 পাশাপাশি এই তিন রাজ্যের ভোটারদের কেউ তিনি ধন্যবাদ জানান যারা বিপুল সংখ্যায় ভোট দিয়ে বিজেপিকে ক্ষমতায় নিয়ে এসেছেন। পাশাপাশি কংগ্রেস সম্পর্কে বলে তারা দিবস স্বপ্ন দেখছেন এবং বামেদের লেজুর ভিত্তি করায় তাদের মূল কাজ হয়ে দাঁড়িয়েছে। লেজুর ভিত্তি করে রাজ্যকে ধ্বংস করেছে। আবারো মানুষদেরকে বিভ্রান্ত করার এক চক্রান্ত করছে তারা। তবে সাধারণ মানুষ তাদের এই জালে আর আসবে না। রাজনৈতিক ভাবে সচেতন রাজ্যের মানুষ তাই তাই তারা ডাব্লিঞ্জিনের সরকারের উপর আস্থা রেখে চলবে। দুলটা সাপ বিভিন্ন বাদ্যযন্ত্র নিয়ে এদিন কয়েক শত মানুষ মিছিলে শামিল হয়েছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ