Advertisement

Responsive Advertisement

ধলাই জেলায় "বিকশিত ভারত" ও "প্রতি ঘরে সুশাসন ২" কে বাস্তবায়িত করতে বৈঠক মন্ত্রী সুধাংশু দাসের

আগরতলা, ৫ ডিসেম্বর : ধলাই জেলায় "বিকশিত ভারত" ও "প্রতি ঘরে সুশাসন ২" কর্মসূচিকে বাস্তবায়িত করতে এবং সরকারি সুযোগ সুবিধা দ্রুত সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে এক গুরুত্বপূর্ণ প্রশাসনিক বৈঠক অনুষ্ঠিত হয়। জেলা ভিত্তিক এই বৈঠকের পৌরহিত্য করেন মন্ত্রী সুধাংশু দাস। মঙ্গলবারের এই বৈঠকে মন্ত্রীর পাশাপাশি উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক এবং বিধায়ীকা, জেলা পরিষদের সভাধিপতি,পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান এবং বিভিন্ন আধিকারিকদের এই প্রকল্পকে বাস্তবায়িত করতে সার্বিক সহযোগিতা করার জন্য আহ্বান জানান মন্ত্রী। উপস্থিত সকলেই কেন্দ্র ও রাজ্য সরকারের জনকল্যাণকর প্রকল্প গুলি সমাজের অন্তিম ব্যক্তি পর্যন্ত পৌঁছে দেওয়ার বিষয়টিকে গুরুত্ব দেন। 
 এদিনের বৈঠক সম্পর্কে মন্ত্রী তার সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন - "দেশের যশস্বী প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদিজীর্র মার্গ দর্শনে ও রাজ্যের জনপ্রিয় মুখ্যমন্ত্রী অধ্যাপক ডক্টর মানিক সাহা মহোদয়ের নির্দেশে আজ ধলাই জেলায় "বিকশিত ভারত" ও "প্রতি ঘরে সুশাসন ২" কর্মসূচিকে বাস্তবায়িত করতে এবং সরকারি সুযোগ সুবিধা দ্রুত মানুষের কাছে পৌঁছে দিতে এক গুরুত্বপূর্ণ প্রশাসনিক বৈঠকে অংশগ্রহণ করি।
উক্ত বৈঠকে উপস্হিত স্থানীয় বিধায়ক এবং বিধায়ীকা, জেলা পরিষদের সভাধিপতি ,পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান এবং বিভিন্ন আধিকারিকদের এই প্রকল্পকে বাস্তবায়িত করতে সার্বিক সহযোগিতা করার জন্য আহ্বান জানাই।"

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ