Advertisement

Responsive Advertisement

আমবাসায় টিপারের ধাক্কায় মৃত্যু অটো চালকের, ক্ষুব্ধ জনতা আগুন দিলেন টিপারে

আমবাসা, ৮ ডিসেম্বর : টিপারের ধাক্কায় অটোচালকের মৃত্যু। ঘটনা ধলাই জেলার আমবাসা থানাধীন জিউলছড়ার মাসুরাই পাড়ার ৮ নম্বর জাতীয় সড়কে। মৃত অটো চালকের নাম মোনাচরন রিয়াং। ঘাতক টিপার গাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে উত্তেজিত জনতা। পুলিশের সাথে ধস্তাধস্তি জনতার। তীব্র উত্তেজনা বিরাজ করছে জিওলছড়া এলাকায়।  ঘটনাস্থলে পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা।
ত্রিপুরা রাজ্যে টিপার গাড়ির বেপরোয়া গতির কথা কারোর অজানা নয়, তাই কিছুদিন পর পরই শোনা যায় টিপারের ধাক্কায় মৃত্যু হয়েছে যান চালক, পথচারী এবং বাইক আরোহীর।
এধরনের ঘটনা অব্যাহত রয়েছে। শুক্রবার ফের টিপারের ধাক্কায় প্রাণ গেল এক অটো চালকের। এবার ঘটনা আমবাসা থানাধীন জিওলছড়ার মাসুরায়পাড়া এলাকায়। মৃত অটো চালকের নাম মোনাচরণ রিয়াং। তার বাড়ি জিওলছড়া এলাকাতেই। তিনি শ্বশুর বাড়িতে থেকেই অটো চালানোর পেশার সাথে যুক্ত। শুক্রবার TR04 4241 নম্বরের অটো নিয়ে জাতীয় সড়ক ধরে যাওয়ার সময় TR01 -AV-1871 নম্বরের টিপার গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয় । এতে ঘটনাস্থল মৃত্যু হয় অটোচালকের। এই ধরনের দুর্ঘটনার খবর এলাকাবাসীর মধ্যে পৌঁছলে তারা সংঘবদ্ধ হয়ে ঘটনাস্থলে গিয়ে টিপার গাড়িতে আগুন লাগিয়ে দেয়। অন্যদিকে ঘটনার খবর পাওয়ার পরপরই সেখানে ছুটে যান এসডিপিও নিত্যানন্দ সরকার, আমবাসা থানার ওসি বিশ্বজিৎ দেববর্মা, ট্রাফিকের ডিএসপি সমুদ্র দেববর্মা সহ বিশাল পুলিশ এবং টিএসআর বাহিনী।
ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। উদ্ধার করা হয় অভিশপ্ত অটো এবং ঘাতক টিপার গাড়ি। আগুন নিভাতে গিয়ে বারবার বাঁধার মুখে পড়তে হয়েছে পুলিশ এবং দমকল কর্মীদের। পুলিশের সাথে সংঘর্ষ বাধার উপক্রম হয়। পরবর্তী সময়ে উত্তেজিত জানতাদেরকে কোন প্রকারে থামিয়ে টিপারের আগুন নেভানো সম্ভব হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ