Advertisement

Responsive Advertisement

প্রধানমন্ত্রীর মোদীকে লোকসভার দুটি আসন উপহার দিতে নতুন টিম তৈরি করা হয়েছে : রাজীব ভট্টাচার্য

আগরতলা, ৩০ ডিসেম্বর : ত্রিপুরা প্রদেশ বিজেপিতে কিছু রদবদল করা হয়েছে। শনিবার প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচাৰ্য এই নামের তালিকা প্রকাশ করেছেন। এই তালিকায় মোট ছয় জন সহসভাপতির নাম ঘোষণা করা হয়েছে। এরা হলেন ডা অশোক সিনহা, বিমল চাকমা, সুবল ভৌমিক, তাপস ভট্টাচাৰ্য, পাপিয়া দত্ত এবং পাতাল কন্যা জমাতিয়া। তিন জন সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। এরা হলেন বিধায়ক ভগবান দাস, বিপিন দেববর্মা এবং অমিত রক্ষিত। ছয় জন সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। এরা হলেন তাপস মজুমদার, ডেভিড দেববর্মা, রতন ঘোষ, মৌসুমী দাস, ভূমিকা নন্দ রিয়াং এবং অজন্তা ভট্টাচার্য।
দুইজন স্টেট ট্রেজারার এবং জয়েন্ট ট্রেজারের নাম ঘোষণা করা হয়েছে। তারা হলেন যথাক্রমে নাগাধিরাজ দত্ত এবং মৃণাল কান্তি নাথ।  একজন অফিস সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে তিনি হলেন মিহির সরকার।
পাশাপাশি কয়েকটি মোর্চার সভাপতি এবং সভার নেত্রীর পদে রদবদল করা হয়েছে। মহিলা মোর্চার সভানেত্রী হয়েছেন প্রাক্তন বিধায়িকা মিমি মজুমদার, যুব মোর্চার সভাপতি হয়েছেন বিধায়ক সুশান্ত দেব, এসসি মোর্চার সভাপতি হয়েছেন অরবিন্দ দাস, জনজাতি মোর্চা সভাপতি হয়েছেন পরিমল দেববর্মা, কৃষাণ মোর্চার সভাপতি হয়েছেন প্রদীপ বর্মন রায় এবং মাইনরিটি মোর্চার সভাপতি হয়েছেন বিল্লাল মিয়া।
 এই রদবদল সম্পর্কে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে প্রদেশ বিজেপির সভাপতি রাজীব ভট্টাচার্য বলেন, আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রীয় নেতৃত্ব এবং রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহার সঙ্গে পরামর্শ ক্রমে এই রদ বদলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কমিটির পুরাতন সদস্যরা যেমন দায়িত্ব নিয়ে কাজ করছেন ঠিক তেমনি নতুন সদস্যরাও দায়িত্ব সহকারে কাজ করবেন বলে আশা ব্যক্ত করেন তিনি। সেই সঙ্গে তিনি আরো বলেন সকলের মূল লক্ষ্য হচ্ছে দেশের প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদীকে আবার দেখতে চান সেই সঙ্গে রাজ্যের দুটি লোকসভা আসন নরেন্দ্র মোদীকে উপহার দিতে চান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ