Advertisement

Responsive Advertisement

ধর্মনগর আরক্ষা দপ্তর গাঁজাসহ ৭ মহিলা ৬ শিশু সহ মোট ১৩ জনকে গ্রেপ্তার করেছে



অয়ন নাগ, ধর্মনগর, ৬ নভেম্বর : রাজ্য পুলিশের চোখে ধুলা দিয়ে বহি:রাজ্যে গাঁজা পাচারের নানা কৌশল অবলম্বন করছে আন্ত:রাজ্য পাচারকারীরা। এর কৌশল হিসেবে গাঁজা কারবারিরা এখন মহিলা এবং শিশুদেরকে কারবারের ক্ষেত্রে ব্যবহার করতে শুরু করেছে।
ছোট ছোট করে প্যাকেট বানিয়ে মহিলা এবং শিশুদের শরীরে গাঁজা বেঁধে দিয়ে বহি:রাজ্যে প্রেরণের চেষ্টা চালিয়ে যাচ্ছে কারবারিরা। সোমবার আগরতলা থেকে সকালের ট্রেনে সাতজন মহিলা ধর্মনগরে আসে। ধর্মনগরে এসে তারা আইএসবিটিতে যায় সেখান থেকে গাড়ি করে সড়ক পথে বহি:রাজ্যে যাওয়ার জন্য। তাদের সন্দেহ জনক ঘোরাঘুরিকে মানুষ ধর্মনগর থানায় খবর দেয়। ধর্মনগর থানা থেকে পুলিশ বাহিনী মহিলা পুলিশসহ আইএসবিটিতে যারা সন্দেহ জনক ভাবে ঘোরাঘুরি করছিল তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ধর্মনগর থানায় নিয়ে আসে। সাতজন মহিলা হল দুলিয়া দেবী (২৫), গুঞ্জন দেবী (২৫),পার্বতী দেবী(৩০), আশা কুমারী(২৫),মনুপাতি দেবী(২৫), রিঙ্কু দেবী(২৫) এবং পিনাকী দেবী (২৫)। প্রত্যেকের বাড়ি বিহার রাজ্যে।
তাদের সঙ্গে দেড় মাস থেকে শুরু করে তিন মাস বয়সসহ বিভিন্ন বয়সের ছয়টি বাচ্চা রয়েছে। ধর্মনগর থানার ওসি নাড়ুগোপাল দে জানান প্রত্যেকের শরীর তল্লাশিতে কিছু কিছু পরিমাণ করে মোট ১২ কেজি গাঁজা বেরিয়ে আসে। এদেরকে বর্তমানে ধর্মনগর থানায় রাখা হয়েছে। পরবর্তী সময় আইন অনুসারে তাদের বিরুদ্ধে সঠিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ