Advertisement

Responsive Advertisement

উপনির্বাচনে বিজেপি মনোনীত প্রার্থীদের জয় এখন আর সময়ের অপেক্ষা মাত্র

আগরতলা, ২৯ আগস্ট: আসন্ন উপনির্বাচনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীদের জয় এখন শুধু সময়ের অপেক্ষা। রাজ্যের সার্বিক উন্নয়নের স্বার্থে এবং জাতি জনজাতি অংশের মানুষের মধ্যে মৈত্রীর বন্ধন অটুট রাখতে ধনপুর ও বক্সনগর বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থীদের দুহাত ভরে ভোট দিয়ে জয়যুক্ত করবেন মানুষ। কারণ ভারতীয় জনতা পার্টি নেতৃত্বাধীন ডাবল ইঞ্জিন সরকার মানুষের কল্যাণে খুবই আন্তরিক। আর বিজেপি প্রার্থীদের ভোট দেওয়া মানে প্রধানমন্ত্রীকে ভোট দেওয়া। 
আসন্ন উপনির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার ধনপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি মনোনীত প্রার্থী বিন্দু দেবনাথের সমর্থনে প্রচার কর্মসূচিতে অংশ নিয়ে আমজনতার সঙ্গে মতবিনিময় করতে গিয়ে কেন্দ্র ও রাজ্যের বিভিন্ন জনমুখী প্রকল্প সম্পর্কে অবগত করেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। এদিন ধনপুর কেন্দ্রের মাছিমায় ২৪ এবং ২৫ নং বুথ এলাকায় পদযাত্রা এবং বাড়ি বাড়ি জনসংযোগ কর্মসূচিতে অংশগ্রহণ করেন তিনি। এর পাশাপাশি নির্বাচনী প্রচারে রাজনৈতিক সভাতেও সামিল হন মুখ্যমন্ত্রী। 
সভায় মুখ্যমন্ত্রী বলেন, আগামী আর কিছুদিনের মধ্যে পাল্টে যাবে ত্রিপুরার চেহারা। সাব্রুমের মৈত্রী সেতু এবং স্পেশাল ইকোনমিক জোন (এসইজেড) খুলে গেলে ত্রিপুরার সার্বিক বিকাশ আরো দ্রুতগতিতে এগিয়ে যাবে। আগামীতে এই অঞ্চল হয়ে উঠবে দক্ষিণ পূর্ব এশিয়ার অন্যতম প্রবেশ দুয়ার। বহির্বিশ্বের সঙ্গেও যোগাযোগ আরো সুগম হবে। সেই সঙ্গে আগরতলার সঙ্গে খুব সহসাই বাংলাদেশের মধ্যে রেল যোগাযোগ শুরু হলে দ্রুত কোলকাতায় পৌঁছানো সম্ভব হবে। মুখ্যমন্ত্রী ডা: সাহা আরো বলেন, ভারতীয় জনতা পার্টি নেতৃত্বাধীন বর্তমান সরকারের মূল লক্ষ্যই হচ্ছে মানুষের সমস্যা সমাধান করা। যদিও পূর্বতন সরকার মানুষের সমস্যা জিইয়ে রেখে নিজেদের স্বার্থ চরিতার্থ করার জন্য ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করতো। বর্তমান সরকার রাজ্যের সার্বিক বিকাশের লক্ষ্যে গরীব মানুষের আর্থ সামাজিক অবস্থার উন্নয়ন, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি ব্যবস্থার উন্নয়নকে অন্যতম অগ্রাধিকার দিয়েছে। 
দলীয় প্রার্থীর সমর্থনে প্রচার কর্মসূচিতে অংশ নিয়ে এদিন বিভিন্ন ইস্যুতে বিরোধী শিবিরের তীব্র সমালোচনা করেন মুখ্যমন্ত্রী। বিশেষ করে রাজ্যের এক একটি এলাকাকে উন্নয়ন থেকে শত যোজন দূরে রাখার প্রশ্নে সিপিএমকে ও তাদের সহযোগী দলের বিরুদ্ধে তোপ দাগেন। তিনি বলেন, খুন, সন্ত্রাস, মিথ্যাচার, দলবাজি এবং উশৃঙ্খলতার মাধ্যমে দীর্ঘদিন যারা ধনপুরের উন্নয়ন আটকে রেখেছিলেন বিগত বিধানসভা নির্বাচনে সেই‌ সমস্ত রাজনৈতিক দল তথা সিপিএম এবং কংগ্রেসকে প্রত্যাখ্যান করেছেন এই কেন্দ্রের গণদেবতারা। ভারতীয় জনতা পার্টি এবং প্রধানমন্ত্রীর প্রতি তাদের পূর্ণ সমর্থন রয়েছে। তাই আসন্ন উপনির্বাচনেও জয় আমাদের নিশ্চিত। এদিন বিজেপি মনোনীত প্রার্থী বিন্দু দেবনাথের সমর্থনে বাঁশপুকুর এলাকায় উঠান সভায় উপস্থিত থাকেন মুখ্যমন্ত্রী।
এদিন জনসংযোগ কালে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন কমলাসাগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক অন্তরা দেব সরকার সহ জেলা ও মন্ডল স্তরের নেতৃত্ব। এছাড়া একাধিক জনসংযোগ কর্মসূচিতে অংশ গ্রহণ করেন মুখ্যমন্ত্রী।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ