Advertisement

Responsive Advertisement

সন্দেহভাজন দুই ভিন দেশী নাগরিক আটক অশ্বিনীমার্কেট এলাকায়


আগরতলা, ২১জুন: ভিদেশী দুই নাগরিককে আটকের ঘটনায় আগরতলায় চঞ্চল্য সৃষ্টি হয়েছে। বুধবার অশ্বিনীমার্কেট এলাকা দুই জন ভিনদেশী লোককে ঘুরাঘুরি করতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তখন ঐলোকেদের ডেকে এনে কথা বলেন তারা। পরবর্তী সময় তাদের হাতে থাকা একটি মোবাইলে পাকিস্তানী কিছু জঙ্গী গোষ্ঠীর ছবি দেখে এলাকাবাসীর সন্দেহ হয়। তখন তারা স্থানীয় আমতলী থানায় বিষয়টি জানালে, পুলিশ অশ্বিনীমার্কেট এলাকায় গিয়ে তাদের ধরে থানায় নিয়ে আসেন।
থানায় এনে তাদের জিজ্ঞাসাবাদ চালালে একজন জানায় তার নাম ইয়াকুব ইয়াজদানবক্স, বাড়ী ইরানে এবং অপর ব্যক্তি জানায় তার নাম শাহীন মন্ডল, সে রুহিঙ্গা। কি কারনে তারা ত্রিপুরায় এসেছে। দুজন সম্পূর্ণ দুটি ভিন্ন রাষ্ট্রের মানুষ। কোথায় তাদের দেখা হয়েছে, কি উদ্দেশ্যে তারা ভারতীয় ভূখণ্ডে এসেছে, এইসব প্রশ্নের কোন সঠিক জবাব দিতে পারেনি।
এমনকি তাদের কাছে বৈধ ভিসা পাসপোর্ট বা কোন ধরণের বৈধ কাগজ নেই। বেশ কিছু ভারতীয় সচিত্র ভূয়ো পরিচয় পত্র আধার কার্ড এবং প্যান কার্ড পাওয়া গিয়েছে। সেই সঙ্গে তাদের কাছ থেকে একটি মোবাইল ফোন আটক করা হয়েছে বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন আমতলী থানার এসআই পিন্টু বিশ্বাস। তাদের এখন জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। বৃহস্পতিবার ধৃতদের আদালতে প্রেরণ করা হবে বলেও জানিয়েছেন পিন্টু বিশ্বাস।
এই দুই ব্যক্তি আটকের পর সাধারণ মানুষের মধ্যে প্রশ্ন উঠছে তবে কি কোন নাশকতা মূলক উদ্দেশ্য থেকে তারা রাজ্যে এসেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ