Advertisement

Responsive Advertisement

আজ বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ করা হবে!


আগরতলা, ২৮জানুয়ারী : তবে কি মথা এই কিছু দিনেই রাজ্য রাজনীতিতে অপ্রাসঙ্গিক হয়ে উঠলো। মথার সঙ্গে জোট নিয়ে আলোচনার প্রশ্নই উঠে না জানিয়ে দিলেন ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচাৰ্য। 
ত্রিপুরা বিধানসভা নির্বাচনের জন্য দিল্লিতে প্রার্থী তালিকা বাছাইয়ের বিষয়ে পার্লামেন্টের কমিটির বৈঠক অনুষ্ঠিত হলো। এই 
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার উপস্থিত ছিলেন। এছাড়াও ত্রিপুরা রাজ্য থেকে উপস্থিত ছিলেন প্রদেশ সভাপতির রাজীব ভট্টাচার্য, মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা, কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক, উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেব বর্মন, সাংসদ বিপ্লব কুমার দেব প্রমূখ। শুক্রবার বৈঠক শেষে রাত ১২টা বিশেষ বিমানে তারা আগরতলা এসে পৌঁছান।
বিমানবন্দরে প্রদেশ সভাপতির রাজীব ভট্টাচার্য বলেন, শনিবার দিল্লি থেকে বিধানসভার ভোটের জন্য বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা করা হবে। ৬০টি আসনের জন্য তালিকা প্রকাশ করা হবে। তবে জোট সরিক আইপিএফটির সঙ্গে আলোচনা চলছে বলেও জানান তিনি। তবে তিপ্রামথার সঙ্গে আর আলোচনার প্রশ্ন এই ওঠে না বলে জানান। এদিন দিল্লিতে বিজেপি বিধায়ক মবস্বর আলী এবং তৃণমূল নেতার সুবল ভৌমিক বিজেপিতে যোগদান করেন। এই বিষয়ে তিনি অভিমত ব্যক্ত করতে গিয়ে বলেন যারা নীতি আদর্শ নিয়ে রাজনীতি করে তাদের কেউ সিপিএম কংগ্রেসের জোট মেনে নিতে পারবে না। তাই এই দুই দল থেকে অনেক নেতৃত্ব নিয়মিত ভাবে যোগাযোগ করে চলছেন বিজেপির সঙ্গে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ