Advertisement

Responsive Advertisement

চিকিৎসকদের রক্তদান সমাজের কাছে একটা ভালো বার্তা বহন করবে: মুখ্যমন্ত্রী


আগরতলা, ৭ জুলাই: ডাক্তারগণ সবসময় মানুষের জন্য কাজ করেন। সকাল থেকে রাত্রি পর্যন্ত ২৪x৭ জনগণের সেবায় নিজেদের নিয়োজিত রাখেন তাঁরা। এখন তাঁরা মুমূর্ষু মানুষের জীবন বাঁচানোর জন্য নিজেরাই রক্ত দিচ্ছেন। এতে সমাজের কাছে একটা ভালো বার্তা যাবে। ডাক্তারগণ শুধু অন্যদের কাছ থেকে রক্ত নেন না, নিজেরাও রক্তদান করেন। আমরা সবাই মানুষ। আর মানুষের জন্য কাজ করার মানসিকতা থাকতে হবে। 
                             রথযাত্রা উৎসবের পূণ্য তিথিতে এবং জাতীয় চিকিৎসক দিবস উপলক্ষে রবিবার ইন্ডিয়ান মেডিকেল এসোসিয়েশন, ত্রিপুরা শাখার উদ্যোগে আগরতলার আইএমএ হাউজে আয়োজিত রক্তদান শিবিরের উদ্বোধন করে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 
                                    অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী চিকিৎসকদের উদ্দেশ্যে বলেন, যার উপর যে দায়িত্ব ন্যস্ত থাকে সেটা যাতে ভালোভাবে রূপায়ণ করা হয়। সময়ের কাজ সময়ে করতে হবে। সময়ের বাইরেও যদি মানুষের সমস্যা হয় তবে সেই সমস্যা সমাধানে আপনারা এগিয়ে আসবেন। এমনিতে আপনারা সবসময় মানুষের জন্য কাজ করেন। রাত দুটোর সময়ে কল আসলেও ছুটে যান। এর পাশাপাশি এই রক্তদান শিবিরের আয়োজক, রক্তদাতা এবং রক্ত সংগ্রহ করতে আসা টিমকে ধন্যবাদ জানান মুখ্যমন্ত্রী। 
                                  অনুষ্ঠানে বিশিষ্ট অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএমএ ত্রিপুরা শাখার সভাপতি ডাঃ সঞ্জীব দেববর্মা, সম্পাদক ডাঃ বাসব ঘোষ, ইন্ডিয়ান ডেন্টাল এসোসিয়েশনের রাজ্য শাখার সভাপতি ডাঃ এস এম আলি, ডাঃ দামোদর চ্যাটার্জি সহ অন্যান্য বিশিষ্ট চিকিৎসকগণ। এদিন রক্তদাতাদের হাতে সার্টিফিকেট তুলে দিলেন মুখ্যমন্ত্রী ডাঃ সাহা। সেই সঙ্গে রক্তদান শিবির উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচিতেও অংশগ্রহণ করেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ