Advertisement

Responsive Advertisement

রাজধানীর বলদাখাল এলাকায় চুরির ঘটনায় পুলিশের হাতে আটক এক

আগরতলা, ৯ জুন : রাজধানী আগরতলার বলদা খাল এলাকা চুরির ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পূর্ব আগরতলা থানার পুলিশ। ধৃত অভিযুক্তের নাম সুজিত দাস ওরফে গুড্ডু ভিটের কাছ থেকে একটি সোনার চেন ও একজোড়া কানের দুল উদ্ধার করা হয়েছে, রবিবার পূর্ব থানার ওসি সঞ্জিত সেন এই সংবাদ জানিয়েছেন।
রাজধানীর চন্দ্রপুর বলদাখাল রোডের বাসিন্দা বিজয় সরকার সম্প্রতি কৈলাসহ শ্বশুর বাড়ির বেড়াতে যান গত ৬ জুন তিনি বাড়ি ফিরে দেখতে পান তার ঘরের একটি জানলা ভাঙ্গা ঘরের ভেতরে আলমারি ও ভাঙ্গা। আলমারিতে রাখা একটি সোনার চেন দুই জোড়া কানের দুল দুটি স্বর্ণের আংটি এবং নগদ ২৫ হাজার টাকা নেই বিষয়টি তিনি পূর্ব আগরতলা থানায় জানান। অভিযোগ পেয়ে একটি মামলা হাতে নিয়ে পূর্ব থানার পুলিশ চুরি কান্ডের তদন্ত নামে শনিবার সন্ধ্যা নাগাদ পুলিশ সংশ্লিষ্ট চন্দ্রপুর বলদাখাল রোড এলাকায় এক সন্দেহ ভাজন যুবককে ঘোরা ফেরা করতে দেখতে পায়। পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ চালায় তার নাম সুজিত দাস ওরফে গুড্ডু, বাড়ি রানীবাজার থানাধীন বৃদ্ধিনগর এলাকায়। জিজ্ঞাসাবাদে অভিযুক্ত সুজিত দাস স্বীকার করে এই চুরি কাণ্ডে সে এবং আরো একজন জড়িত ছিল। পরের পুলিশ তার কাছ থেকে একটি সোনার চেন ও একজোড়া স্বর্ণের কানের দুল উদ্ধার করে রবিবার পূর্ব থানার ওসি সনজিৎ সেন এই সংবাদ জানান।
ওসি আরো জানান পূর্বেও দুই দুটি চুরি কাণ্ডের সঙ্গে যুক্ত ছিল অভিযুক্ত সুজিত দাস সংশ্লিষ্ট মামলা গুলি আদালতে বিচারাধীন রয়েছে। বর্তমানে দুটি মামলায় জামিনে ছাড়া পেয়েছে সে। তিনি আরো জানান রবিবারের টাকে পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে সোপর্দ করা হবে তাকে জিজ্ঞাসাবাদ চালিয়ে সংশ্লিষ্ট চরিকান্ড জড়িত অপর অভিযুক্তকে জালে তোলার চেষ্টা করছে পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ