Advertisement

Responsive Advertisement

নবাগত আইনজীবীদের এনরোলমেন্ট সার্টিফিকেট প্রধান হয় করা

আগরতলা, ২৫ মে : রাজ্যের নবাগত আইনজীবীদের এনরোলমেন্ট সার্টিফিকেট প্রদান করল বার কাউন্সিল অফ ত্রিপুরা। এই উপলক্ষে শনিবার আগরতলার ত্রিপুরা হাইকোর্ট বার এসোসিয়েশনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে নবাগত আইনজীবীদের হাতে সার্টিফিকেট অফ প্র্যাক্টিসও তুলে দেওয়া হয়।
চলতি বছর ১৭৮ জন আইনজীবী অল ইন্ডিয়া বার কাউন্সিলের চুড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণ হন। এদের মধ্যে ১৫১জন নতুন আইনজীবীদের এদিন এনরোলমেন্ট সার্টিফিকেট প্রদান করা হয়। এই উপলক্ষে এদিন ত্রিপুরা হাইকোর্ট বার অ্যাসোসিয়েশনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে নবাগত আইনজীবীরা উপস্থিত ছিলেন। সেই সঙ্গে উপস্থিত ছিলেন বার কাউন্সিল অফ ত্রিপুরার চেয়ারম্যান আইনজীবী রতন দত্ত, এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যানসহ রাজ্যের বিশিষ্ট আইনজীবীরা। 
অনুষ্ঠানে উপস্থিত নবাগত আইনজীবীদের হাতে এনরোলমেন্ট সার্টিফিকেট তুলে দেন। এদিন বার কাউন্সিল অফ ত্রিপুরা'র চেয়ারম্যান বিশিষ্ট আইনজীবী রতন দত্ত বলেন, নবাগত আইনজীবীদের হাতে সার্টিফিকেট অফ প্র্যাকটিস তুলে দেওয়া হল। সেই সঙ্গে নবাগতদের বার কাউন্সিলের নিয়ম কানুন সম্পর্কেও অবগত করানো হয়। এই ধরনের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে অভিভূত নবাগত আইনজীবীরা বলে জানান। উদ্যোক্তাদের অভিনন্দনও জানান তারা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ